অভিনেতা আরমান কোহলির ভাই রজনীশের অকাল প্রয়াণ

বলিউড সূত্রে খবর, আরমানের বাবা বিখ্যাত প্রযোজক রাজকুমার এবং মা নিশি কোহলি। তাঁদের সঙ্গেই জুহুর অ্যাপার্টমেন্টে থাকতেন রজনীশ। তিনি বিশেষ ভাবে সক্ষম ছিলেন। সে কারণেই প্রকাশ্যে তাঁকে দেখা যেত না বলে অভিনেতার পরিবার সূত্রে খবর।

  • TV9 Bangla
  • Published On - 19:30 PM, 7 Apr 2021
অভিনেতা আরমান কোহলির ভাই রজনীশের অকাল প্রয়াণ
আরমান কোহলি।

প্রয়াত হলেন অভিনেতা আরমান কোহলির ছোট ভাই রজনীশ কোহলি। সূত্রের খবর, বুধবার হঠাৎ করেই শারীরিক সমস্যা দেখা দেয় রজনীশের। মাত্র ৪৪ বছরে রজনীশের অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন আরমান সহ পরিবারের বাকি সদস্যরা।

বলিউড সূত্রে খবর, আরমানের বাবা বিখ্যাত প্রযোজক রাজকুমার এবং মা নিশি কোহলি। তাঁদের সঙ্গেই জুহুর অ্যাপার্টমেন্টে থাকতেন রজনীশ। তিনি বিশেষ ভাবে সক্ষম ছিলেন। সে কারণেই প্রকাশ্যে তাঁকে দেখা যেত না বলে অভিনেতার পরিবার সূত্রে খবর। আরমান সন্তান স্নেহে বড় করেছিলেন ভাইকে। ভাই বিশেষ ভাবে সক্ষম হওয়ার কারণে তাঁর প্রতি বিশেষ যত্ন নিতেন অভিনেতা। ছোট ভাইয়ের এই অকাল প্রয়াণ একেবারেই মেনে নিতে পারছেন না আরমান।

আরও পড়ুন, করোনা স্বাস্থ্যবিধি পালন হচ্ছে না, ক্ষোভ অনিন্দিতা, শ্রুতির

রজনীশকে নাকি পরিবারের সদস্যরা আদর করে গোগি বলে ডাকতেন। কোহলি পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরাও শুধুমাত্র রজনীশের সঙ্গে দেখা করতে পারতেন। অচেনা কারও সামনে তাঁকে বেরতে দেওয়া হত না। হুইলচেয়ারেই জীবনের অধিকাংশ সময় কাটিয়েছেন তিনি। বলি ইন্ডাস্ট্রির ধর্মেন্দ্র, মিকা সিং, সুনীল শেট্টির মতো কয়েকজন সেলেবের সঙ্গে আরমানের ভাই রজনীশের পরিচয় ছিল। হঠাৎ করেই তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলি মহলের বহু তারকা।