Aryan Khan: না বলেছিলেন শাহরুখ-গৌরি, জুতোয় মাদক লুকিয়ে আনেন আরবাজ

Aryan Khan Drug Case: তদন্তকারি সংস্থাকে আরবাজ জানিয়েছেন, গ্রেফতার হওয়ার ৩ দিন পরেই তিনি মাদক বিক্রেতার সব তথ্য এনসিবির হাতে তুলে দিয়েছিলেন।

Aryan Khan: না বলেছিলেন শাহরুখ-গৌরি, জুতোয় মাদক লুকিয়ে আনেন আরবাজ
আরিয়ান খান.
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 8:37 PM

আরিয়ান খানকে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। একাধিক নতুন তথ্য উঠে আসছে শাহরুখ পুত্রকে নিয়ে। এনসিবি হেফাজতে ২৬ দিন কেটেছিল আরিয়ানের। তবে শেষ পর্যন্ত মাদকমামললায় ক্লিনচিট পেয়েছেন তিনি। এবার আরিয়ানকে নিয়ে চাঞ্চল্যকর দাবি তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টের। এনসিবিকে তিনি জানিয়েছেন, শাহরুখ খান ও গৌরি খান আরিয়ানকে মাদক সেবন করতে নিষেধ করেছিলেন। তার জন্য শাহরুখ পুত্র কর্ডেলিয়া ক্রুজে কোনও ধরনের মাদক যাতে না আসে, সে কথাও বলেছিলেন তাঁকে। তারপরেও আরবাজ তাঁর নিজের জন্য জুতোর মধ্যে মাদক নিয়ে গিয়েছিলেন। মূলত নিজেকে শান্ত রাখার জন্য মাদক সেবন করতেন আরবাজ।

তদন্তকারি সংস্থাকে আরবাজ জানিয়েছেন, গ্রেফতার হওয়ার ৩ দিন পরেই তিনি মাদক বিক্রেতার সব তথ্য এনসিবির হাতে তুলে দিয়েছিলেন। তদন্তে নেমে আরবাজ, আরিয়ানের আরও একাধিক বন্ধুর বয়ান নিয়েছে এনসিবি। সেখানে এক বন্ধু এ-ও জানিয়েছেন, আরবাজের জন্যই তাঁরা প্রত্যেকে বিপদে পড়ে গিয়েছেন। সে কারণে এনসিবির কাছে ক্ষমাও চেয়েছেন আরবাজ। আরিয়ানের এই বন্ধু তদন্তাকারি আধিকারিকদের জানিয়েছেন, যাতে কোনও অবৈধ কাজ না হয়, তার জন্য আরিয়ানকে সতর্ক থাকার কথা বলেছিলেন খান দম্পতি।

গত বছরের ৩ অক্টোবর এনসিবির অভিযানে গ্রেফতার হন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট-সহ আরও অনেকে। সেদিন সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে কর্ডেলিয়া ক্রুজে অভিযান চালিয়েছিল নারকোটিকস কন্ট্রোলস ব্যুরো। এনসিবির তরফে দাবি করা হয়েছিল, সেদিন ওই ক্রুজে মাদক সেবন করেছিলেন আরিয়ান ও আরবাজরা। যদিও পরবর্তীকালে এনসিবির তরফেই জানানো হয়, তদন্তে গাফিলতি করেছেন সমীর। ইচ্ছে করে তদন্তে ফাঁক রাখার অভিযোগ ওঠে তৎকালীন জোনাল ডিরেক্টরের বিরুদ্ধে।

সমীর ওয়াংখেড়ের গাফিলতির বিষয়ে তদন্ত করছে এসআইটি। বিশেষ তদন্তকারী দলের তরফে জানানো হয়েছে, এনসিবির তদন্তকারি দল তদন্তের সময় একাধিক নিয়মভঙ্গ করেছে। মাদক মামলায় আরিয়ান খানকে ইচ্ছাকৃতভাবে জড়ানোর চেষ্টা করা হয়েছিল বলে জানিয়েছেন এসআইটির আধিকারিকরা। আদালতে মামলা ওঠার পর ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান। একে একে এরপর জামিন পেয়েছেন সমীর সেহগাল, মানব সিংঘল, ভাস্কর অরোরা, গোপালজী আনন্দ ও অভিন সাহু। এখনও পুরো বিষয়ে আরও একাধিক তথ্য গোপন থাকতে পারে। তা খতিয়ে দেখছে এসআইটি।