Fact Check: অপ্রকৃতস্থ অবস্থায় বিমানবন্দরে মূত্রত্যাগ করছেন শাহরুখ-পুত্র আরিয়ান?

Fact Check: অপ্রকৃতস্থ অবস্থায় বিমানবন্দরে মূত্রত্যাগ করছেন শাহরুখ-পুত্র আরিয়ান?
অপ্রকৃতস্থ অবস্থায় বিমানবন্দরে মূত্রত্যাগ করছেন শাহরুখ-পুত্র আরিয়ান?

Aryan Khan: ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশের ধারণা, মূত্র বিসর্জন কারী ওই যুবক আদপে কেউ নন, স্বয়ং শাহরুখ পুত্র আরিয়ান খান।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 06, 2022 | 1:14 AM

এক ভাইরাল ভিডিয়ো, আর তা নিয়েই চারিদিকে হইচই। ভিডিয়োয় দেখা যাচ্ছে বিমানবন্দরে প্রকাশ্যেই মূত্রত্যাগ করছেন এক যুবক। গায়ে গোলাপি সোয়েট শার্ট, পরনে ডেনিম জিনস। তাঁকে আটকানোর চেষ্টা করছেন বিমানবন্দরের কর্মীরা, কিন্তু পারছেন না। অনুমান যুবকটি অপ্রকৃতস্থ অবস্থায় রয়েছেন। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশের ধারণা, মূত্র বিসর্জন কারী ওই যুবক আদপে কেউ নন, স্বয়ং শাহরুখ পুত্র আরিয়ান খান। যে পোশাক পরে রয়েছেন ব্যক্তিটি হুবহু একই পোশাক রয়েছে আরিয়ানের, যা পরে এর আগে ছবিও দিয়েছিলেন তিনি।

নেপথ্যে আরও এক কারণ রয়েছে, মাস দুয়েক আগেই যেহেতু মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ানের তাই নেটিজেনদের একটা বড় অংশে মনে করে নেন, মাদকে আসক্ত হয়েই এমন কাজ করেছেন আরিয়ান। শুরু হয় নিন্দাও। কিন্তু সত্যিই কি তাই? ভাইরাল ভিডিয়োয় ওই যুবক কি আদপে আরিয়ান? টিভিনাইন বাংলা আপনাকে জানাচ্ছে, ওই যুবক আরিয়ান নন। যুবকের সঙ্গে শাহরুখ বা তাঁর পরিবারের কোনও সম্পর্কই নেই। তবে তিনিও একজন অভিনেতাও।

মূত্রত্যাগকারী ব্যক্তি আদপে হলিউড অভিনেতা ব্রন্সন পেলেটিয়ার, যাঁকে ‘টোয়ালাইট’ ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছি। ২০১২ সালে লস এঞ্জেলসের আন্তর্জাতিক বিমানবন্দরে অপ্রকৃতস্থ অবস্থায় প্রবেশ করে আচমকাই মূত্রত্যাগ করতে শুরু করে দেন তিনি। তাঁকে সাম্লাতে রীতিমতো হিমশিম খেতে হয় আশেপাশের মানুষদের। সে সময় এ ঘটনায় নিন্দার ঝড় বয়েছিল সারা বিশ্ব জুড়েই। ইউটিউবে এখনও সেই ভিডিয়ো রয়েছে। পোশাকের মিল ও একই সঙ্গে মাদক কাণ্ডে আরিয়ানের নাম জড়ানোয় আচমকাই ডিজিটাল দুনিয়ার ব্রন্সনের ‘কর্ম’-এর দায় এসে পড়ে আরিয়ানের উপর। এই ঘটনার সঙ্গে তাঁর বাস্তবে কোনও যোগাযোগ নেই।

আরও পড়ুন-  Farhan Akhtar: বাকি মাত্র দুই মাস, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে ফারহান আখতার?

 


Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA