তাহিরার চাই ‘হট ছেলে’! আয়ুষ্মানের স্ত্রী তাহিরা পোস্ট করলেন পছন্দের পুরুষের ছবি

অন্যদিকে আয়ুষ্মান খুরানাকে শেষবার দেখা গিয়েছিলেন অমিতাভ অভিনীত সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-য়। আয়ুষ্মানের এখন ‘চন্ডীগড় করে আশিকী’ এবং ‘অনেক’-এর মতো ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

তাহিরার চাই 'হট ছেলে'! আয়ুষ্মানের স্ত্রী তাহিরা পোস্ট করলেন পছন্দের পুরুষের ছবি
আয়ুষ্মান-তাহিরা।

যদি আপনি আয়ুষ্মান খুরানার একেবারে প্রথম সারির ফ্যান হয়ে থাকেন, তাহলে এটা আপনার জন্য একেবারে পারফেক্ট উপহার। সোশ্যাল মিডিয়ায় আয়ুষ্মানের ছবি শেয়ার হতে ফ্যানেরা একেবারে ধরাশায়ী! কী রয়েছে আয়ুষ্মানের সে-ই ছবিতে। আর কে-ই বা করলেন সে ছবি পোস্ট? আয়ুষ্মান নিজে? আজ্ঞে না!

যিনি পোস্ট করেছেন, তিনি আয়ুষ্মানের সহধর্মিনী তাহিরা কাশ্যপ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন আয়ুষ্মানের ছবি। চেয়ারে বসে অভিনেতা। বাইরে বৃষ্টি পড়ছে। নিজের ভাবনাতে একেবারে ডুবে গিয়েছেন তিনি। ভাব এমন কিছু লিখতে চাইছেন, মাথায় সে ভাবনাই ঘুরপাক খাচ্ছে। আর যার জন্য এ ছবি ফ্যানদের মনগ্রাহী হয়েছে তা হল আয়ুষ্মান ছবিতে শার্টলেস!

 

আরও পড়ুন শ্রীকান্ত তিওয়ারি নিঁখোজ! ১৯ মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-র ট্রেলার রিলিজ

 

ছবি পোস্ট করে তাহিরা একটি মিষ্টি ক্যাপশনও লিখেছেন। তাহিরা লেখেন, ‘সবকিছু যা আমি পছন্দ করি, (পার্ট-২) চা, বই, ল্যাম্প, স্টাডি টেবল, বৃষ্টি এবং এই হট ছেলেটিকে ’

 

 

সুরকার রোচক কোহলি পোস্টের কমেন্ট সেকশনে লেখেন, ‘আমার বাইয়ের জামাকাপড় কোথায় গেল, বোন?’ কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া লেখেন, ‘হাহাহা, ওয়াহ!’

তাহিরা তাঁর পছন্দের জিনিসের তালিকা আরও এক পোস্টে  কিছুদিন আগে শেয়ার করেছেন। তিনি নিজের মেয়ে বরুষ্কাকে নিয়ে সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি পোস্ট করেন। ছবিতে, ব্যালকনিতে তাঁর মেয়ের সঙ্গে বৃষ্টি উপভোগ করছেন তাহিরা। বরুষ্কাকেও পোজ দিতে দেখা যায়। ছবিতে মুখ লুকিয়ে থাকা ছোট্ট খুদে ঢলা সাদা টি-শার্ট এবং নীল টুপি পরে থাকতে দেখা যায়। টি-শার্টটিতে টিকা দি আইগির একটি ছবি রয়েছে, বিখ্যাত ইতালিয়ান গ্রেহাউন্ড কুকুর যার ইনস্টাগ্রাম-টিকটকের হ্যান্ডেলে বিশাল ফ্যান-ফলোয়িং করেছে।

 

 

তাহিরা ক্যাপশনে লেখেন, ‘আশা করি সবাই নিরাপদে আছেন! এই ছবিj সবকিছুই পছন্দের, মুম্বই বৃষ্টি, চা, ছোট্ট, পেঁপে গাছ, এবং টিকা দি আইগি! আমরা বিগ টিকা দি আইগির ভক্ত।‘

অন্যদিকে আয়ুষ্মান খুরানাকে শেষবার দেখা গিয়েছিলেন অমিতাভ অভিনীত সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-য়। আয়ুষ্মানের এখন ‘চন্ডীগড়ের করে আশিকী’ এবং ‘অনেক’-এর মতো ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন।