Ayushmann Khurrana: এই কাজ সলমন-অক্ষয় করলেও আয়ুষ্মান কোনওদিনই পারবেন না, স্বীকার করলেন নিজেই

Box Office: বর্তমানে বক্স অফিস নিয়ে কম বেশি সব স্টারই বেজায় চিন্তিত। তবে এক্ষেত্রে যে আয়ুষ্মানের থেকে বিশেষ কিছু আশা করা যাবে না তা তিনি স্পষ্টই ইঙ্গিত দিলেন।

Ayushmann Khurrana: এই কাজ সলমন-অক্ষয় করলেও আয়ুষ্মান কোনওদিনই পারবেন না, স্বীকার করলেন নিজেই
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 7:13 AM

সম্প্রতি অ্যান অ্যাকশন হিরো ছবির প্রচার নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। একের পর এক ভাল কাজ তিনি উপহার দিয়েছেন বি-টাউন ভক্তদের। অভিনয় দক্ষতার পাশাপাশি গান, অনবদ্য চিত্রনাট্যের বাছাই, সবেতেই তিনি নিজের এক বিশেষত্ব তৈরি করেছেন। তবে কোথাও গিয়ে যেন ছকভাঙা ছবি করতে গিয়ে বক্স অফিস সুপারস্টার তাঁর আর হয়ে ওঠা হল না। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করতে শোনা গেল অভিনেতাকে। ঝড়ের গতিতে ভাইরাল হল আয়ুষ্মানের মন্তব্য। তিনি স্পষ্টই জানিয়ে দিলেন, প্রতিটা পদে-পদে তিনি যে ধরনের ছবি করে গিয়েছেন, তা দর্শকদের মধ্যে প্রশংসিত হলেও তিনি জানেন তিনি কোনওদিন বক্স অফিস ৩০০ কোটির স্টার হয়ে উঠতে পারবেন না।

আয়ুষ্মান খুরানার কথায়- তথাকথিত কমার্শিয়াল ছবি দেখা মাত্রই যে ধরনের ছবি সকলের সামনে উঠে আসে, যে ধরনের অ্যাকশন সকলের মনে পড়ে যায় তিনি সেই ধরনের কোনও অ্যাকশনের দৃশ্য করেননি তাঁর সম্প্রতি করা ছবিতে। তাঁর অ্যান অ্যাকশন হিরো অন্য ধাঁচে গল্প বলে, যেখানে পরতে-পরতে বাস্তব জড়িয়ে। যেখানে সিনেমার আদ্যপান্তে কোথাও গিয়ে যেন এক সাধারণ মানুষের গল্প, হিরোইজ়ম থেকে বেরিয়ে এসে অন্য ধারার ছবি। যেখানে মধ্যবিত্তের স্বাদ থাকলেও থাকে না বক্স অফিসে থাকে না মাতামাতি।

অভিনেতা আরও ভেঙে বলেন, তিনি কীভাবে অজয় দেবগনের বলিউড এন্ট্রিকে ভুলে যেতে পারেন! অন্যান্য ক্ষেত্রে ছবিকে যেভাবে তুলে ধরা হয়, তিনি তারই মধ্যে এক অন্য জ্যঁরের ছবি করেন বলেই তাঁর চাহিদা ও গ্রহণ ভিন্ন। তাঁর নিজস্ব দর্শক রয়েছে, যাঁরা এই ধরনের ছবিকে গর্হণ করে। তবে বৃহৎ সংখ্যক আয়ের জন্য ছবির যে যে বৈশিষ্ট থাকা প্রয়োজন, সেই উপকরণগুলো বাদ থেকে যায় অধিকাংশ সময়ই  তাঁর ছবি থেকে। বর্তমানে বক্স অফিস নিয়ে কম বেশি সব স্টারই বেজায় চিন্তিত। তবে এক্ষেত্রে যে আয়ুষ্মানের থেকে বিশেষ কিছু আশা করা যাবে না তা তিনি স্পষ্টই ইঙ্গিত দিলেন। জানালেন, তিনি কোনওদিনই ৩০০ কোটির ক্লাবের স্টারের পরিচিতি তৈরি করতে পারবেন না।