Tejasswi Prakash: বলিউডে পা রাখছেন তেজস্বী প্রকাশ, কার বিপরীতে জেনে নিন সেই নাম

Tejasswi Prakash:প্রথমে মেগা ধারাবাহিক 'নাগিন ৬'-এর মুখ্য চরিত্রে সুযোগ পেলেন। এবার তিনি সিনেমা জগতে যাওয়ার প্রস্তুতি শুরু করলেন। সেখানেও রয়েছে পছন্দ করার সুযোগ। একটা নয়, দুটো ছবির প্রস্তাব রয়েছে তেজস্বীর কাছে।

Tejasswi Prakash: বলিউডে পা রাখছেন তেজস্বী প্রকাশ, কার বিপরীতে জেনে নিন সেই নাম
তেজস্বী প্রকাশ কার বিপরীতে পা রাখছেন বলিউডে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 11:37 PM

‘বিগ বস’ জেতার পর থেকেই টেলিভিশন অভিনেত্রী তেজস্বী প্রকাশের (Tejasswi Prakash) জীবনে একের পর এক ভাল ভাল জিনিস ঘটছে। প্রথমে মেগা ধারাবাহিক ‘নাগিন ৬’-এর মুখ্য চরিত্রে সুযোগ পেলেন। এবার তিনি সিনেমা জগতে যাওয়ার প্রস্তুতি শুরু করলেন। সেখানেও রয়েছে পছন্দ করার সুযোগ। একটা নয়, দুটো ছবির প্রস্তাব রয়েছে তেজস্বীর কাছে। প্রথম তাঁর ধারাবাহিকের প্রযোজক একতা কাপুরের তরফ থেকে, অন্যটা আয়ুষ্মান খুরানার বিপরীতে।  ছবি ‘রাগিণী এমএমএস ২’ ছবির জন্য রয়েছে প্রস্তাব ‘নাগিন ৬’-এর কাছে একতার তরফ থেকে। অন্যদিকে আয়ুষ্মানের জনপ্রিয় ছবি ড্রিম গার্ল ২ তৈরি হচ্ছে। সেখান থেকেও পেয়েছেন প্রস্তাব। যে কেউ-ই বলিউডে পা রাখার জন্য সবচেয়ে ভাল প্রস্তাবকেই নেবেন, তেজস্বীও তাই নিলেন।

একতার রাগিণী ছবির কনসেপ্ট বিতর্কিত, সেই ছবির অংশ হলে কী হয়, সকলের জানা। এই ছবিতে কাজ করলে তাঁর প্রভাব মোটেই ভাল নয়, অন্যরকম ট্যাগ পড়তে পারে, এটা বুঝেই নিজেকে ওই প্রজেক্টে জড়াতে চাননি করণ কুন্দ্রার প্রেমিকা। সূত্রের খবর একতার পাশাপাশি তেজস্বী পেয়ে যান আয়ুষ্মানের বিপরীতে কাজ করা প্রস্তাব। তিনি সেই দিকেই ঝুঁকেছেন। ছবির জন্য দিয়েছেন অডিশন। জানা গিয়েছে প্রযোজকদের তাঁকে পছন্দও হয়েছে। তিনিও প্রস্তুত নিজেকে আয়ুষ্মানের নায়িকা হিসেবে দেখতে। তবে তেজস্বী সরাসরি এখনও এই খবরে শিলমোহর দেননি।