কোভিড কেড়ে নিল প্রাণ, পিতৃহারা হলেন বাবা শেহগাল

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, দিন কয়েক আগে কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন গায়কের বাবা। ভালই হয়ে যাচ্ছিলেন। কিন্তু সোমবার রাতে হঠাৎই অক্সিজেনের মাত্রা পড়তে শুরু করে। আর তাতেই শেষরক্ষা হয়নি। মারা যান তিনি।

কোভিড কেড়ে নিল প্রাণ, পিতৃহারা হলেন বাবা শেহগাল
পিতৃহারা হলেন র‍্যাপার-গায়ক বাবা শেহগাল
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 9:23 PM

আচমকাই অক্সিজেনের ঘাটতি। কোভিড কেড়ে নিল প্রাণ। পিতৃহারা হলেন র‍্যাপার-গায়ক বাবা শেহগাল। মঙ্গলবার সে কথা টুইটারে নিজেই জানিয়ে শেহগাল লেখেন, “আজ সকালে আবা আমাদের ছেড়ে চলে গেলেন। সারা জীবন যুদ্ধ করেছেন। কিন্তু কোভিড হারিয়ে দিল।”

ওই পোস্টে শোকপ্রকাশ করেছেন ইন্ডাস্ট্রিতে বাবা শেহগালের সহকর্মীরাও। অভিষেক বচ্চন লিখেছেন, “পরিবারের জন্য সমবেদনা।” কুবরা শেঠ লিখেছেন, “খুব দুঃখের খবর।” হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, দিন কয়েক আগে কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন গায়কের বাবা। ভালই হয়ে যাচ্ছিলেন। কিন্তু সোমবার রাতে হঠাৎই অক্সিজেনের মাত্রা পড়তে শুরু করে। আর তাতেই শেষরক্ষা হয়নি। মারা যান তিনি।

View this post on Instagram

A post shared by Baba Sehgal (@babasehgal)

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশজুড়েই অবস্থা ভয়াবহ। সাধারণ থেকে তারকা– করোনার কবল থেকে ছাড়া পাচ্ছেন না কেউই। মুম্বইয়ে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ৫০ জনের কাছাকাছি সেলেবই। এঁদের মধ্যে অক্ষয় কুমার থেকে শুরু করে রণবীর কাপুর, আমির খান, আলিয়া ভাট রয়েছেন। ছবির সেটেই করোনার হানা। পিছিয়েছে কিছু বিগবাজেট ছবির মুক্তি। স্থগিত হয়েছে শাহরুখ খানের ‘পাঠান’, অক্ষয় কুমারের ‘রামসেতু’ সহ বেশ কিছু ছবির শুটিং।