Alia-Ranbir-Raha: বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে রাহার নতুন উপহার, শেয়ার করলেন মা আলিয়া

Alia-Ranbir-Raha: বাবা-মা হওয়ার প্রায় ১ মাস হতে চলল তাঁদের। তাঁরা তাঁদের এই নতুন জীবনে কতটা খুশি তা আলিয়ার পোস্ট থেকেই বোঝা যায়।

Alia-Ranbir-Raha: বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে রাহার নতুন উপহার, শেয়ার করলেন মা আলিয়া
আলিয়ার মেয়ে রাহাকে নিয়ে নতুন পোস্ট ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 8:42 PM

৬ নভেম্বর মেয়ে রাহা (Raha) জীবনে এসেছে আলিয়া ভাট (Alia Bhatt)এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor)। বাবা-মা হওয়ার প্রায় ১ মাস হতে চলল তাঁদের। তাঁরা তাঁদের এই নতুন জীবনে কতটা খুশি তা আলিয়ার পোস্ট থেকেই বোঝা যায়। রণবীর যেমন সোশ্যাল মিডিয়া থেকে থাকেন দূরে, আলিয়া ঠিক উল্টো। তিনি নিজের জীবনের বিশেষ বিশেষ মুহূর্তগুলো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। অন্তঃসত্ত্বা হওয়ার খবরও তিনি ভাগ করেছিলেন সোশ্যাল মাধ্যেমেই প্রথম। এখন মেয়ের হওয়ার পর তাকে নিয়ে করছেন নানা পোস্ট। ফুটবলপ্রেমী বাবা রণবীরের পছন্দের টিম বার্সালোনা। সেই দলের জার্সিতে মেয়ে রাহা নামে এসেছে একটি টি-শার্ট। সঙ্গে বাবা হওয়ার জন্য শুভেচ্ছা বার্তা রণবীরকে টিম বার্সালোনা থেকে। সেই খবরও তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়াতে।

আলিয়ার নতুন একটি পোস্ট মেয়ে রাহাকে নিয়ে এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। মেয়ের জন্য জঙ্গলবুক কাঁথা তৈরি করিয়েছেন তিনি। শুধু মেয়ের জন্য নিজেদের নামে অর্থাৎ আলিয়া-রণবীর নামের জঙ্গলবুক কাঁথাও তৈরি করিয়েছেন মেয়ের সঙ্গে মিলিয়ে। সেই ছবিও তিনি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। আলিয়া তাঁর মাতৃত্ব কতটা উপভোগ করছেন এর থেকেই বোঝা যাচ্ছে। সন্তানের আসার খবর থেকেই আলিয়া জঙ্গলের রাজাকে তাঁর প্রতীক হিসেবে ব্যবহার করেছেন। এবার বাঘ, জিরাফ, পাখি সহযোগে তৈরি করিয়েছেন একটি কাঁথা। যেখানে তাঁর মেয়ের নামও সেলাই করা রয়েছে।

শুধু সুন্দর প্রাণী নয়, নানা রকম প্রতীকি চিহ্ন যা সকলের দৃষ্টি আকর্ষণ করে তা আলিয়া এবং রণবীর তাঁদের সম্পর্কের প্রতীক বানিয়েছিলেন। এটি তাঁদের বিয়ের গয়নাতেও অন্তর্ভুক্ত করেছিলেন। আলিয়া এবং রণবীর মেয়ের ছবি দেখাবেন এমনটাই খবর। তাঁরা করিনা কাপুর খানের পথেই এই ব্যপারে হাঁটতে চান। কারণ তাঁরাও জানেন পাপারাৎজ়িরা রাহার ছবি তোলার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। মেয়ে হওয়ার পর প্রথমবার বাড়ির বাইরে যাওয়ার ছবিও পাপারাৎজ়িরা তুলে সোশ্যাল মিডিয়াতে দিয়ে দেন। তাই তাঁরা যে রাহা-র প্রথম ছবি তুলতে মুখিয়ে থাকবেন, নতুন কিছু নয়। এখন রণবীর ব্যস্ত তাঁর ‘অ্যানিমেল’ ছবির শুটিংয়ের কাজে। সেই কাজ শেষ করার পর তাঁরা ছুটি কাটাতে যেতে চান বলেই খবর। ফিরে মেয়ের ছবি আলিয়া-রণবীর শেয়ার করবেন সকলের সঙ্গে এমনটাও রয়েছে খবরে। এখন বেশির ভাগ সেলিব্রিটি তাঁদের সন্তানের ছবি ইমোজি দিয়ে ঢেকে রাখছেন, আলিয়া তা চান না। তিনি নিজে ছবি দেওয়ার পর পাপারাৎজ়িরা ছবি তুলতে চাইলে বাঁধা দেবেন না।

আলিয়াও আস্তে আস্তে কাজে ফিরবেন। করণ জোহর পরিচালিত ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া। এই ছবি আগামী বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা। রয়েছে প্রথম হলিউডের ছবি ‘হার্ট অফ স্টোন’-ও মু্ক্তি পাবে। দুটো ছবির প্রচার রয়েছে। আশা করা যায়, তার আগে তিনি মেয়ে রাহার ছবি সকলের সঙ্গে শেয়ার করবেন।