Kartik Aryan Stalking: কার্তিক নয়, এক মহিলা অনুরাগী স্টক করেন তাঁর মাকে, লেখেন, ‘আমি আপনার বউমা হতে চাই’…

Kartik Aryan Stalking: কার্তিক নয়, এক মহিলা অনুরাগী স্টক করেন তাঁর মাকে, লেখেন, 'আমি আপনার বউমা হতে চাই'...
কার্তিক আরিয়ানের মা।

Kartik Aryan: অনুরাগী কার্তিক বাড়িও পরিষ্কার করবেন বলেছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 13, 2022 | 4:23 PM

কার্তিক আরিয়ানের ভক্ত সংখ্যা নিছক কম নয়। প্রায়সই ভক্তরা তাঁর বাড়ির বাইরে দাঁড়িয়ে চিৎকার করতে থাকেন কার্তিকের নাম নিয়ে। কেউ আবার তাঁর নামের ট্যাটু করিয়ে নেন নিজের শরীরে। সম্প্রতি মুক্তি পেতে চলেছে কার্তিকের পরবর্তী ছবি ‘ভুল ভুলাইয়া ২’। ছবির ট্রেলার ও গান ইতিমধ্যেই হিট করেছে ভীষণরকম। সিনেমা হলে ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন দর্শক। ভক্তদের মাতামাতি নিয়ে এবার মুখ খুলেছেন খোদ কার্তিক আরিয়ান। তাঁর কী কী অভিজ্ঞতা হয়েছে এ পর্যান্ত, তা নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। জানিয়েছেন অদ্ভুত একটি ঘটনার কথাও।

কার্তিক জানিয়েছেন, কেবল তাঁকে নয়, তাঁর মাকেও নাকি অনুরাগীরা স্টক করেন সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে পেতে গেলে তাঁর মাকে প্রভাবিত করা জরুরি। ফলে অনেক অনুরাগী আছেন, যাঁরা কার্তিকের মাকে স্টক করেন। যাতে তাঁর ‘বউমা’ হতে পারেন। তেমনটাই দাবি কার্তিকের।

একটি সাক্ষাৎকারে কার্তিক বলেছেন, “একটা ঘটনা ঘটেছে সম্প্রতি। আমার মাকে স্টক করতে শুরু করেছেন এক মহিলা। মাকে মেসেজ করতে শুরু করেছিলেন তিনি। তিনি আমার মাকে লিখেছেন, ‘আমি আপনার বউমা হতে চাই। আমি আপনার বাড়িও পরিষ্কার করব।'” এরকমই ভালবাসা কার্তিক পেয়ে থাকেন তাঁর অনুরাগীদের থেকে।

২০ মে মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ভুল ভুলাইয়া ২’। ছবিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আডবানী, তব্বুর মতো তারকারা। ‘ভুল ভুলাইয়া ১’ এখন একটি কাল্টে পরিণত হয়েছে। অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, সায়নী আহুজা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA