Bhool Bhulaiyaa 2: ঘরে লক্ষ্মী এনেছেন কার্তিক, খুশিতে এমন উপহার দিলেন প্রযোজক যা ভারতে শুধুমাত্র তাঁরই আছে

Bhool Bhulaiyaa 2: প্রসঙ্গত, গোটা দেশ জুড়েই মারাত্মক ভাল ব্যবসা করেছে 'ভুলভুলাইয়া ২'। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে কিয়ারা আডবাণী, কার্তিক আরিয়ান ও তাব্বুকে।

Bhool Bhulaiyaa 2: ঘরে লক্ষ্মী এনেছেন কার্তিক, খুশিতে এমন উপহার দিলেন প্রযোজক যা ভারতে শুধুমাত্র তাঁরই আছে
ঘরে লক্ষ্মী এনেছেন কার্তিক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 9:37 AM

কোটি কোটি টাকা প্রযোজকের ঘরে এনেছেন কার্তিক আরিয়ান। প্যান্ডেমিকের পর অন্যতম সুপারহিট ছবির তকমা পেয়েছে ‘ভুলভুলাইয়া ২’। খুশিতে ডগমগ ছবির প্রযোজক ভূষণ কুমার। আর সে কারণেই কার্তিককে এমন এক দুর্মূল্য উপহার তিনি দিলেন যা ভারতে একমাত্র তাঁরই রয়েছে। ভূষণ কার্তিককে উপহার দিয়েছেন একটি গাড়ি। কিন্তু এ যে সে গাড়ি নয়, এ হল ভারতের প্রথম McLaren GT. এর দাম শুনলে রীতিমতো চমকে যাবেন। আর ফিচারস? সেও স্বপ্নের মতো সুন্দর।

এই গাড়ির বাজারদর ৪ কোটি ৭ লক্ষ টাকা। এযাবৎ ভারতে কারও কাছে এই গাড়ি ছিল না। তবে এই প্রথম ভূষণের দৌলতে কার্তিকের গ্যারাজে শোভা পাবে গাড়িটি। গাড়িটির রঙ কমলা। চাকার রঙ গ্লস ব্ল্যাক। রয়েছে চাক লাগানো সব ফিচারস। তবে অসুবিধে একটাই গাড়িটি চার চাকার হলেও টু-সিটার। তাতে কী? কার্তিক কিন্তু বেজায় খুশি। ইতিমধ্যেই গাড়ির ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু যে শেয়ার করেছেন এমনটা কিন্তু নয়। একই সঙ্গে লিখেছেন এক মজার ক্যাপশনও। কার্তিককে মাঝেমধ্যেই দেখা যায় মুম্বইয়ের রাস্তায় বন্ধুবান্ধবদের সঙ্গে রাস্তার দোকান থেকে কিনে চাইনিজ খেতে। সেক্ষেত্রে গাড়ির বনেটই হয়ে যায় তাঁর চটজলদি টেবিল। সেই ঘটনাকে উল্লেখ করেই গাড়ির ছবি শেয়ার করে কার্তিক লেখেন, “চাইনিজ খাওয়ার জন্য নতুন টেবিল পেয়ে গিয়েছি। পরিশ্রমের ফল মিষ্টি হয়ে শুনেছিলাম এতটা যে মিষ্টি হতে পারে তা বুঝতে পারিনি। ভারতের পরথম ম্যাকলরেন জিটি।” এর পরেই ভূষণ কুমারের উদ্দেশে তাঁর রসিকতা, ‘স্যর পরের উপহারে কিন্তু প্রাইভেট জেট চাই”।

প্রসঙ্গত, গোটা দেশ জুড়েই মারাত্মক ভাল ব্যবসা করেছে ‘ভুলভুলাইয়া ২’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে কিয়ারা আডবাণী, কার্তিক আরিয়ান ও তাব্বুকে। শুধু দেশেই নয়, বিদেশের মাটিতেও বেশ ভাল ব্যবসা হয়েছে ছবিটির। সব মিলিয়ে মোট আয় ২০০ কোটি ছাপিয়েছে। এ অবস্থায় নায়ককে ভোলেননি প্রযোজক– কিন্তু নায়িকা? কিয়ারার জন্যও কি উপহার তৈরি রেখেছেন ভূষণ? প্রশ্নটা উঠেই আসছে।