বিগবসে বিজয়ী হয়ে স্বামী অভিনব এবং ‘দ্বিতীয় বিয়ে’ নিয়ে মুখ খুললেন রুবিনা

দীর্ঘ পাঁচ মাস পর বিগবসের বাড়ি থেকে বেরিয়ে নিজের অনুভূতি-অভিজ্ঞতা নিয়ে প্রথম বার মুখ খুললেন তিনি।

বিগবসে বিজয়ী হয়ে স্বামী অভিনব এবং 'দ্বিতীয় বিয়ে' নিয়ে মুখ খুললেন রুবিনা
বিগবসের মঞ্চে রুবিনা।
Follow Us:
| Updated on: Feb 22, 2021 | 10:13 AM

টানা ১৪৩ দিনের হাড্ডাহাড্ডি প্রতিযোগিতার পর অবশেষে বিগবসের ১৪ নম্বর সিজনের বিজয়ী হয়েছেন অভিনেত্রী রুবিনা দিলায়েক। প্রায় পাঁচ মাস পর বিগবসের বাড়ি থেকে বেরিয়ে নিজের অনুভূতি-অভিজ্ঞতা নিয়ে প্রথম বার মুখ খুললেন তিনি। অবশেষে স্বপ্ন সত্যি হয়েছে তাঁর। তাঁর কথায়, “কথায় বলে, সব ভাগ্যের খেল… সম্ভবত আমার ভাগ্যতেই এই জয় লেখা ছিল। অসাধারণ একটা জার্নি ছিল আমার। যেখানে নিজেকে খুঁজে পেয়েছি।”

বিগবস ১৪-র প্রথম দিন থেকে প্রতিযোগী ছিলেন রুবিনা। এই সফরনামায় সঙ্গী ছিলেন তাঁর স্বামী অভিনব শুক্লাও। গতকাল অর্থাৎ রবিবার বিগবসের ফাইনালে স্ত্রীকে উৎসাহ দিতে হাজির হয়েছিলেন অভিনবও। বিগবসের বাড়িই তাঁকে অভিনবের সঙ্গে পুরনো ভালবাসা ফিরিয়ে দিয়েছে। এই রিয়ালিটি শো-তে অংশ নেওয়ার আগে অভিনবের সঙ্গে নানা বিষয়ে মনোমালিন্য চলছিল তাঁর। একসঙ্গে এত গুলো দিন একই বাড়িতে অভিনবের সঙ্গে সময় কাটিয়ে পুরনো প্রেম আবার এসেছে ফিরে। সে প্রসঙ্গে রুবিনা বলেন, “যখন জিতলাম অভিনব এসে জড়িয়ে ধরল। ওই সময়ে ওকে আমার পাশে পাওয়াটা সত্যিই অসাধারণ।” এর পরেই হাসতে হাসতে তাঁর মন্তব্য, “এ বার দ্বিতীয় বিয়ের কথা ভাবতেই হবে (অভিনবের সঙ্গেই)। যে বিয়েতে বাকি জীবন একসঙ্গে কাটানোর অঙ্গীকার নেওয়া হবে।”

বিগবসের বাড়িই, বাড়ির ভেতর নানা সমস্যাই তাঁদের সম্পর্কে আরও মজবুত করেছে বলে জানান রুবিনা। বাইরের পরিবেশ থেকে বিচ্ছিন্নতাই ফিরিয়ে দিয়েছে ভালবাসা। তাঁর কথায়, “বাইরের দুনিয়ায় তোমার কাছে চয়েজ আছে যেখানে তুমি ইচ্ছে করলে পালিয়ে যেতে পার। কিন্তু যখন তুমি একটা বাড়িতে বন্দী তখন হয় তুমি ঝগড়া করতে পার বা বাড়ি থেকে বেরিয়ে আসতে পার। আমরা পালিয়ে আসিনি। সেই সব চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছি আর সে কারণেই আমাদের হারিয়ে যাওয়া বন্ডিং আবারও খুঁজে পেয়েছি আমরা।”

রুবিনা প্রথম হলেও দ্বিতীয় স্থানে রয়েছেন রাহুল বৈদ্য। তৃতীয় স্থানে রয়েছেন নিক্কি তাম্বোলী, চতুর্থ হয়েছেন আলি গোনি এবং পঞ্চম স্থানে রয়েছেন রাখি সাবন্ত।