মাত্র চব্বিশে মারা গেলেন ‘বিগ বস’-এর ট্যালেন্ট ম্যানেজার

শুটিং শেষে ‘বিগ বস’ সেট থেকে বেরিয়ে এসে পিস্তা এবং তাঁর সহকারী এক দু’চাকার গাড়িতে চাপেন। সেখান থেকে বেরিয়েও পড়েন।

মাত্র চব্বিশে মারা গেলেন 'বিগ বস'-এর ট্যালেন্ট ম্যানেজার
পিস্তা ধাকড়।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 7:20 PM

বলিউড সুপারস্টার সলমন খানের ট্যালেন্ট ম্যানেজার পিস্তা ধাকড় এক দুর্ভাগ্যজনক ঘটনায় মারা গেলেন। মাত্র ২৪ বছর বয়সে মারা গেলেন পিস্তা। শুক্রবার জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’-এর প্যাক আপের পর ঘটে দুর্ঘটনাটি।

আরও পড়ুন যারা সোশ্যাল মিডিয়ায় মিথ্যে নামে লিখছে, তাদের চেয়ে আমাদের মতামতের গুরুত্ব বেশি: মেয়ে নাইসাকে বলেন কাজল

ঠিক কীভাবে ঘটে এ দুর্ঘটনা?

সূত্রের খবর, অনুযায়ী শুটিং শেষে ‘বিগ বস’ সেট থেকে বেরিয়ে এসে পিস্তা এবং তাঁর সহকারী এক দু’চাকার গাড়িতে চাপেন। সেখান থেকে বেরিয়ে পড়েন। তবে জায়গাটিতে বেশ অন্ধকার ছিল,

এবং সে কারণেই হঠাৎ গাড়িটি পিছলে যায়। এবং দুজনেই গাড়ি থেকে পড়ে যান। পিস্তার সহকারী রাস্তার ডানদিকে পড়ে যান এবং তিনি পড়েন রাস্তার বাঁদিকে। ঠিক সে সময় একটি ভ্যানিটি ভ্যান একেবারে অজান্তেই পিস্তার উপর দিয়ে তার চাকা চালিয়ে দেয়। ঘটনাস্থলেই মারা যান বছর চব্বিশের পিস্তা ধাকড়।

‘বিগ বস’ ১৪ নম্বর সিজনের ‘উইকেন্ড কা বার’-এর এপিসোডের শুটিং। সেটে উপস্থিত ছিলেন খোদ সলমন নিজে। শুটিং র‍্যাপ আপ হওয়ার পর ঘটে এই দুর্ঘটনা। পিস্তা ‘বিগ বস’ ছাড়াও ‘খতরোঁ কে খিলাড়ি’-তেও কাজ করেছেন। ‘বিগ বস’ অংশগ্রহণকারী দেবলীনা ভট্টাচার্য, আরহান খান তাঁর আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। শীর্ষস্থানীয় টেলিভিশন তারকাদের সঙ্গে পেশাগত সুসম্পর্ক ছিল পিস্তার।