Ayushmann Khurrana: আয়ুষ্মান তাঁর অনুরাগীনীদের জন্য নিয়ে আসছেন উৎসবের উপহার ‘ও সুইটি’

Ayushmann Khurrana: অনুভূতি কাশ্যপ পরিচালিত ছবি ডক্টর জি-তে তিনি প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন রাকুল প্রীত সিং-এর সঙ্গে।

Ayushmann Khurrana: আয়ুষ্মান তাঁর অনুরাগীনীদের জন্য নিয়ে আসছেন উৎসবের উপহার ‘ও সুইটি’
আয়ুষ্মান খুরানার ফিরছেন নতুন গান নিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 5:20 PM

ফিরে এসেছেন একটি নতুন প্রেমের গান নিয়ে গায়ক এবং অভিনেতা আয়ুষ্মান খুরানা। তাঁর আসন্ন মুক্তি পাওয়া ছবি ‘ডক্টর জি.’-এর জন্য তিনি আবার গায়করূপে আসতে চলেছেন, যার ছোট্ট ঝলক নিজের সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন আয়ুষ্মান। গানের লাইন ‘ও সুইটি সুইটি’-র টিজার সামনে আসতেই লাইক, কমেন্টে ভরেছে মন্তব্য বাক্স। শেষবার অভিনেতার গলায় গান শোনা গিয়েছিল ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে ‘মাফি’। প্রথম ছবি থেকেই আয়ুষ্মানের অভিনয়ের পাশাপাশি গায়ক সত্ত্বাকে দর্শক পেয়েছেন। ‘পানি দে’ গান থেকেই তিনি দর্শকদের মুগ্ধ করেছেন। প্রতি ছবিতেই তাঁর গান পাওয়ার একটা প্রত্যাশা দর্শকদের মধ্যে তিনি তৈরি করেছেন। সেই প্রত্যাশা পূরণ করতেই এবার তিনি ফিরছেন ‘ও সুইটি সুইটি’ গান নিয়ে।

অনুভূতি কাশ্যপ পরিচালিত ছবি ডক্টর জি-তে তিনি প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন রাকুল প্রীত সিং-এর সঙ্গে। নির্মাতারা সিনেমা থেকে প্রথম রোমান্টিক ট্র্যাকটি আপাতত সামনে আনছেন না, কারণ তাঁরা সবেমাত্র ‘ও সুইটি সুইটি’ গানটির টিজার রিলিজ করেছেন। আয়ুষ্মানের সুরেলা কণ্ঠে কয়েকটি লাইন শুনে মনে হচ্ছে এটি একটি প্রাণময় ট্র্যাক হতে চলেছে। অমিত ত্রিবেদীর সুরে ‘ও সুইটি সুইটি’র গানটি লিখেছেন রাজ শেখর।

টিজার ভিডিয়োটি শুরু হয় আয়ুষ্মান  একটি অন্ধকার ঘরে টুলে বসে মাইক সহ যখন গানের কয়েকটি লাইন গাইছেন। গানটি যেহেতু সত্যিই অভিনেতার হৃদয়ের কাছাকাছি তাই তিনি খুব তাড়াতাড়ি এটি শ্রোতাদের কাছে নিয়ে আসতে উত্তেজিত ছিলেন। টিম ডক্টর জি অ্যান্ড জঙ্গলি পিকচার্স গানটির ছোট্ট এক টুকরো রিলিজ করে দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি করতে চেয়েছেন।

আয়ুষ্মান অনুরাগীদের জন্য তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রামে টিজার ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এখানে আমার সমস্ত সুইটিদের জন্য, এটি আমার হৃদয় থেকে সরাসরি আপনাদের জন্য! #OSweetieSweetie টিজার এখনই আউট! # ১৪ অক্টোবর ২০২২ (sic) থেকে DoctorGInCinemas।” কমেডি সিনেমা ডক্টর জি ছবিতে শেফালি শাহ এবং শিবা চাড্ডা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ১৪ অক্টোবর থেকে পাওয়া যাবে ডা. উদয় গুপ্ত-র অ্যাপোয়েমেন্ট।