Deepika Padukone: এত্তবড় স্টার! কিন্তু বাড়িতে লোক এলে আজও মেঝেতেই ঘুমিয়ে পড়েন দীপিকা পাড়ুকোন

Deepika Padukone: দীপিকার এই সাদামাটা স্বভাবের প্রেমেই পড়েছিলেন তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং।

Deepika Padukone: এত্তবড় স্টার! কিন্তু বাড়িতে লোক এলে আজও মেঝেতেই ঘুমিয়ে পড়েন দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 8:10 AM

‘পিকু’ হোক কিংবা ‘গেহরাইয়াঁ’… পাশের বাড়ির মেয়ের মতো লেগেছিল দীপিকা পাড়ুকোনকে। এক্কেবারে সাধারণ মানুষ মনে হয়েছিল তাঁকে এই দুটি ছবিতে। আরও অনেক ছবি আছে। পিরিয়ড পিসে অভিনয় করেছেন তিনি। ‘লার্গার দ্যান লাইফ’ চরিত্রও করেছেন। কিন্তু অনেকেই হয়তো জানেন না, গ্ল্যামারের আলোয় নিজেকে অনেকটাই লুকিয়ে রাখেন দীপিকা। কেবল কাছের মানুষগুলো পান তাঁর মনের হদিশ। তাঁকে জানতে পারেন অন্তর থেকে। একবার একটি অ্যাওয়ার্ড বিতরণীর মঞ্চে দীপিকা এসেছিলেন। দর্শক আসনে বসেছিলেন দীপিকার বাবা বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। ‘পিকু’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন দীপিকা। বাবা-মেয়ের গল্প বলেছিল ‘পিকু’। ছবিতে দীপিকার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। সেই ছবির জন্য মঞ্চে পুরস্কার নিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা। নিজের সঙ্গে নিয়ে আসা একটি চিঠি পড়তে শুরু করেন তিনি। সেই চিঠি দীপিকাকে লিখেছিলেন তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন।

সেই চিঠিতেই লেখা ছিল দীপিকা সম্পর্কে নানা কথা। দীপিকা যে আদতে একজন মাটির মানুষ তা ব্যক্ত করা ছিল সেই চিঠিতে। প্রকাশ পাড়ুকোন তাঁর মেয়ের সম্পর্কে লিখেছিলেন, “তুমি আজও বাড়িতে অতিথি এলে মাটিতেই শুয়ে পড়।” এত বড় একজন স্টার দীপিকা। তিনি মেঝেতে শোয়ে পড়তে পারেন, এই বিষয়টা যেন কল্পনারও অতীত।

দীপিকা যে সত্যি একজন স্পর্শকাতর মানুষ, এ বিষয়ে জানিয়েছিলেন খোদ করণ জোহর। স্টারদের মধ্যে সবচেয়ে বেশি সেন্সিটিভ তারকা তিনিই। বছর খানেক আগে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন দীপিকা। তিনিই প্রথম তারকা, যিনি তাঁর ডিপ্রেশনের কথা সকলকে জানিয়েছিলেন খোলা মনে। কুণ্ঠাবোধ করেননি একটুকুও। অন্যকে সাহস জুগিয়েছিলেন।