‘জাহ্নবীর মা বেঁচে থাকলে আজ…’, শ্রীদেবীকে নিয়ে আবেগঘন বনি কাপুর

ভবিষ্যতে মেয়ের সঙ্গে এক ছবিতে অভিনয়ও করতে চান, অকপট ইচ্ছে প্রকাশ তাঁর।

'জাহ্নবীর মা বেঁচে থাকলে আজ...’, শ্রীদেবীকে নিয়ে আবেগঘন বনি কাপুর
আবগেঘন হয়ে পড়লেন প্রযোজক।
Follow Us:
| Updated on: Mar 11, 2021 | 1:58 PM

স্ত্রী শ্রীদেবীকে মনে পড়ছে বনি কাপুরের। তিনি বেঁচে থাকলে মেয়ে জাহ্নবীর জন্য গর্ব করতেন তিনি। এক সাক্ষাৎকারে আবগেঘন হয়ে পড়লেন প্রযোজক। ভবিষ্যতে মেয়ের সঙ্গে এক ছবিতে অভিনয়ও করতে চান, অকপট ইচ্ছে প্রকাশ তাঁর।

মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘রুহি’। ছবিটি আদপে হরর কমেডি। ছবি নিয়ে যখন দর্শক মহলে মিলছে মিশ্র প্রতিক্রিয়া তখন বাবা বনি কাপুর মেয়ের প্রশংসায় পঞ্চমুখ। তাঁর কথায়, “ছবিটিতে হিউমার যেমন রয়েছে, একই সঙ্গে ভয় পাওয়ারও নানা উপাদান রয়েছে। দর্শক হয় খুব হাসবে না হয় খুব ভয় পাবে।” বনি আরও যোগ করেন, “ছবিতে জাহ্নবী, রাজকুমার (রাও) অসাধারণ। জাহ্নবী খুব খেটেছে। প্রতিটা ছবিতেই নিজেকে আরও ভাল করার চেষ্টা করে ও। ওর মা বেঁচে থাকলে আজ খুব গর্ব অনুভব করত।”

কিছু দিন আগেই প্রযোজনার পাশাপাশি অভিনয়েও হাতেখড়ি হয়েছে বনি কাপুরের। পরিচালক লাভ রঞ্জনের ছবিতে রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি। মেয়ের সঙ্গে কবে এক স্ক্রিনে দেখা যাবে তাঁকে? তাঁর কথায়, “অন্য কাউকে অনস্ক্রিন জাহ্নবীর বাবার ভূমিকায় দেখার চেয়ে আমি নিজেই ওর অফ এবং অনস্ক্রিন বাবা হতে রাজি।” ইচ্ছেপ্রকাশ করলেও কবে তা বাস্তব সম্ভব হবে তা খোলসা করেননি বনি কাপুর।