Shahrukh Khan: ‘ব্রহ্মাস্ত্র’-এ রয়েছেন শাহরুখ খান, খবরে সিলমোহর দিলেন খলনায়িকা মৌনী রায়

Brahmastra: 'ব্রহ্মাস্ত্র'র সাফল্যর দিকে চেয়ে আছে গোটা বলিউড। এই ছবিকে ঘিরে তৈরি হয়েছে ইন্ডাস্ট্রির আশা-আকাঙ্ক্ষা।

Shahrukh Khan: 'ব্রহ্মাস্ত্র'-এ রয়েছেন শাহরুখ খান, খবরে সিলমোহর দিলেন খলনায়িকা মৌনী রায়
'ব্রহ্মাস্ত্র' ছবিতে ক্যামিও করেছেন শাহরুখ খান...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2022 | 6:11 PM

অনেক আগেই অনলাইনে লিক হয়ে গিয়েছিল খবরটা। কানাঘুষো শোনা যাচ্ছিল, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রয়েছেন খোদ শাহরুখ খান। তাঁকে নাকি বানরাস্ত্র চরিত্রে দেখা যাবে। যদিও নির্মাতারা এ ব্যাপারে এক্কেবারে চুপ ছিলেন। এবার সেই সত্যই সামনে এসেছে। এবং সেই সত্যকে সামনে এনেছেন অভিনেত্রী মৌনী রায়। মৌনী জানিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

‘বলিউড হাঙ্গামা’র সঙ্গে সাম্প্রতিকতম সাক্ষাৎকারে মৌনী ছবিতে তাঁর সহ-অভিনেতাদের প্রসঙ্গে কথা বলেছেন, “যখন আপনি রণবীর কাপুর, আলিয়া ভাট, বচ্চন স্যার (পড়ুন অমিতাভ বচ্চন), নাগার্জুনা, শাহরুখ স্যারের সঙ্গে কাজের সুযোগ পান সেটা দারুণ হয়। শাহরুখ খান ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স করেছেন।”

অনেকগুলো বছর ধরে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তখন থেকেই ছবির সঙ্গে যুক্ত রয়েছেন মৌনী। তিনি জানিয়েছেন, “প্রথমে আমার একটা ছোট চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু পরবর্তীতে প্রধান ভিলেনের চরিত্রে কাস্ট করা হয় আমাকে। এটি আমার অভিনয় কেরিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র।”

অপেক্ষা আর মাত্র ৯ দিন। ৯ সেপ্টেম্বর গোটা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিটির তিনটি ভাগ হওয়ার কথা। এটি প্রথম। কেবল হিন্দি নয়, একাধিক ভারতীয় আঞ্চলিক ভাষায় ডাবিং হয়েছে ছবির। পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেছেন, “এতগুলো বছর ধরে ‘ব্রহ্মাস্ত্র’ কেবল আমার ও আমার টিমের ছিল। কিন্তু ৯ সেপ্টেম্বর থেকে এই ছবি দর্শকের হয়ে যাবে বরাবরের মতো।”

অক্লান্ত পরিশ্রম করে ছবিটি তৈরি করেছে টিম ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির কারণেই দীর্ঘদিন কোনও কাজ করেননি রণবীর কাপুর। এই ছবিতে অভিনয় করতে গিয়েই অধুনা স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাঁর। এখন ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যর দিকে চেয়ে আছে গোটা বলিউড। এই ছবিকে ঘিরে তৈরি হয়েছে ইন্ডাস্ট্রির আশা-আকাঙ্ক্ষা।