প্রকাশ্যে ‘চেহরে’-র পোস্টার, ‘মিসিং’ সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর মুখ

মুক্তি পেল অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি অভিনীত নতুন ছবি ‘চেহরে’-র পোস্টার। তবে পোস্টারে কোথাও রিয়া চক্রবর্তীর ছবি নেই! এমনকী নাম অবধি নেই! এই ‘মিসিং’ কি ইচ্ছাকৃত?

  • TV9 Bangla
  • Published On - 17:04 PM, 23 Feb 2021
rhea 1
রিয়া চক্রবর্তী

আজই মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমি অভিনীত নতুন ছবি ‘চেহরে’-র পোস্টার। ইমরান টুইটারে ছবির পোস্টার শেয়ারও করেছেন। তখনই বিষয়টা নজরে এসেছে সবার। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। অথচ পোস্টারে কোথাও তাঁর ছবি নেই! এমনকী নাম অবধি নেই! আক্ষরিক অর্থেই ‘চেহরে’-র পোস্টারে ‘মিসিং’ রিয়া চক্রবর্তী।

‘চেহরে’-র শুটিং অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছিল। অতিমারির কারণে ছবিটি রিলিজ করতে পারেনি। ২০১৯ সালে ছবিটির শুটিং শুরু হলে ছবিতে নিজের ‘লুক’ শেয়ার করেছিলেন রিয়া। কিন্তু তিনিই পোস্টার থেকে বাদ পড়লেন! এই ‘মিসিং’ কি ইচ্ছাকৃত?

রিয়া এখন বিতর্কিত এবং চর্চিত। ‘বয়ফ্রেন্ড’ সুশান্ত সিংয়ের মৃত্যুর পর তাঁর জীবনে কীভাবে ঝড় বয়েছে তা এখন সারা দেশ জানে। মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে এক মাস জেলেও তাঁকে কাটাতে হয়। রিয়া আর কোনও ভাবেই ‘ভাল মেয়ে’ নয়। সেই কারণেই কি পোস্টার থেকে সরিয়ে দেওয়া হল তাঁকে? অনেকেই মনে করছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির মত ‘হেভি ওয়েট’ তারকাদের সামনে ঢাকা পড়েছেন তিনি। কিন্তু তাই যদি হবে তাহলে ‘চেহরে’-র পোস্টারে অন্য অভিনেতাদেরও থাকার কথা নয়। কিন্তু তাঁরা আছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেও শুধু রিয়াই বাদ!

পোস্টারে রিয়ার ‘মিসিং’ নিয়ে প্রযোজনা সংস্থা থেকে কেউ কোনও কথা বলেননি। পরিচালক রুমি জাফরিকে এই নিয়ে জিজ্ঞস করা হয়ে তিনি শুধু বলেন “ রিয়ার সঙ্গে আমি দেখা করেছি। ও খুব শান্ত হয়ে গিয়েছে। বেশি কথা বলেনি। অবশ্য ওকে দোষ দেওয়া যায় না। সব কিছু আগে ঠিক হোক। আমার মনে হয় ওর অনেক কিছু বলার আছে।” কিন্তু পোস্টারে কেন বাদ তা নিয়ে অবশ্য পরিচালক কিছু বলেননি।

আরও পড়ুন : নতুন বছরে নয়া পদক্ষেপ, নিজের ব্যবসা শুরু করছেন কঙ্গনা রানাওয়াত

‘চেহরে’ রিলিজ করছে ৩০ এপ্রিল। ছবিতে অমিতাভ-ইমরান ছাড়াও আছেন ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব, অন্নু কাপুর এবং আরও অনেকে।