Shikhar Dhawan: মাঠের ‘গব্বর’ শিখর কি পর্দার ‘গব্বর’ অক্ষয়ের সঙ্গে সিনেমায় ডেবিউ করছেন?

Shikhar Dhawan: তিনি যে ক্যামিও নয়, বড় রোলে অভিনয় করছেন, এর বাইরে কিছুই বলতে নারাজ প্রযোজকরা।

Shikhar Dhawan: মাঠের 'গব্বর' শিখর কি পর্দার 'গব্বর' অক্ষয়ের সঙ্গে সিনেমায় ডেবিউ করছেন?
রিল-রিয়েল 'গব্বর'
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 6:27 PM

ক্রিকেট আর বলিউড প্রেম নতুন কিছু নয়। তবে এক্ষেত্রে প্রেমটা একটু অন্য রকম। এ হচ্ছে সিনেমা প্রেম। খবর বলছে ক্রিকেট মাঠের ‘গব্বর’ এবার হিন্দি সিনেমা করছেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। ক্রিকেটার শিখর ধাওয়ান (Shikhar Dhawan), যাঁকে তাঁর সহযোদ্ধারা ‘গব্বর’ বলে ডাকেন, তিনি পা রাখছেন সিনেমার জগতে। শুধু রাখছেন না, খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন। তাহলে কি নতুন ‘গব্বর’ রূপে তাঁকে পর্দায় দেখা যাবে? না, এই প্রশ্নের উত্তর এখনও জানা নেই। তিনি যে ক্যামিও নয়, বড় রোলে অভিনয় করছেন, এর বাইরে কিছুই বলতে নারাজ প্রযোজকরা। শুধু তাঁরা জানিয়েছেন যে চরিত্রে তিনি অভিনয় করছেন, সেটা কেবল তাঁকেই মানায় বলে প্রস্তাব দেওয়া হয়। আর তিনি কাজ করতে রাজিও হয়ে যান।

ছবির শুটিংও হয়ে গিয়েছে, পিঙ্কভিলা সূত্রের খবর তাই জানাচ্ছে। তাহলে কি তিনি অক্ষয় কুমারের সঙ্গে প্রথমবার স্ত্রিন ভাগ করছেন? এমন কেন মনে হচ্ছে, প্রশ্ন উঠতেই পারে। আসলে অক্ষয় আর শিখর ভাল বন্ধু। গত অক্টোবরে শিখরকে অক্ষয় অভিনীত ‘রাম সেতু’ ছবির সেটে দেখা গিয়েছিল। এই ছবিতে জ্যাকলিন ফার্নানডেজ এবং নুসরৎ বারুচাকে নায়িকা হিসেবে পাওয়া যাবে। হিন্দি সিনেমাতে ডেবিউ, আবার ‘রাম সেতু’ সেটে যাওয়া-লোকজন দুয়ে দুয়ে চার করতে সময় নেননি। তবে পিঙ্কভিলা জানাচ্ছে, না এমন নয়। বন্ধুর সঙ্গে দেখা করতেই নাকি গিয়েছিলেন শিখর।

শুধু অক্ষয়ই নন, রণবীর সিংও খুব ভাল বন্ধু শিখরের। গত ডিসেম্বরে রণবীরের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে শিখর লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়া সব সময়ই খুব উপভোগ করি ভাই, অভিনন্দন তোমার নতুন ছবি ‘৮৩’-র জন্য। দেখলাম, খুব ভাল হয়েছে। শিখরের প্রাক্তন স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়। তাঁর ভাল বন্ধুত্ব ছিল ক্রিকেটার হরভজন সিংয়ের সঙ্গে। তাঁর সূত্রেই আলাপ শিখর আর আয়েশার। এদিরে হরভজনের স্ত্রী গীতা বাসরাও হিন্দি ছবির জগতে পরিচিত নাম। অর্থাৎ বলিউডি যোগাযোগ বহু দিন ধরেই রয়েছে শিখরের। তাই মাঠের ‘গব্বর’-এর শুধু সময়ের অপেক্ষা ছিল সিনেমা জগতে আসা। তবে তিনি ঠিক কোন ছবি দিয়ে শুরু করবেন, এখনই তা জানাতে নারাজ প্রযোজকরা। তবে এই বছরই শিখরকে মাঠের বদলে সিনেমার পর্দায় দেখা যাবে, বলছে সূত্র।