রণবীরকে আমি এখনও পর্যন্ত চিনতে পারলাম না: দীপিকা

২০১২-এ যখন রণবীরের সঙ্গে দীপিকার প্রথম দেখা হয়, সেদিনের স্মৃতি শেয়ার করে নিয়েছেন দীপিকা।

রণবীরকে আমি এখনও পর্যন্ত চিনতে পারলাম না: দীপিকা
দম্পতি।
Follow Us:
| Updated on: Jan 20, 2021 | 4:57 PM

আট বছর। নেহাত কম সময় নয়। এতগুলো বছর ধরে একে অপরকে চেনেন তাঁরা। প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম এবং বিয়ে। তাঁরা অর্থাৎ বলিউড (bollywood) সেলেব দম্পতি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh)। কিন্তু এখনও নাকি একে অপরকে পুরোপুরি চেনা হয়নি তাঁদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন দাবি করেছেন দীপিকা স্বয়ং।

দীপিকার কথায়, “আমাদের সম্পর্ক শুরু হয়েছিল বন্ধুত্ব দিয়ে। সেটাই আসল। কিন্তু আমরা একটু অন্য ধরনের। সে কারণেই এতদিন পরেও আমি এটা দাবি করব না, রণবীরকে পুরোপুরি চিনি। একই রকম ভাবে রণবীরও আমাকে এখনও পুরোপুরি চিনতে পারনি বলেই আমার ধারণা।”

আরও পড়ুন, মেয়ে বলেছে, মা তুমি কিন্তু ঝগড়া করবে না: অর্পিতা

অভিনেতা হিসেবে রণবীরকে সকলের থেকে এগিয়ে রাখতে চান দীপিকা। তাঁর মতে, রণবীরের যা বৈচিত্র, তা অন্য কারও সঙ্গে তুলনা করা যায় না। যে কোনও চরিত্র হয়ে ওঠাতে রণবীর যেমন পরিশ্রম করেন, তা নাকি আর কারও মধ্যে দেখতে পাননি তিনি। সেই অর্থে বর্তমান সময়ে দীপিকার বিচারে বলিউডে রণবীরই সেরা।

আরও পড়ুন, নতুন চরিত্র শুরুর আগে নাকি চরম মানসিক প্রস্তুতি নিয়েছিলেন দিব্যা?

২০১২-এ যখন রণবীরের সঙ্গে দীপিকার প্রথম দেখা হয়, সেদিনের স্মৃতি শেয়ার করে নিয়েছেন দীপিকা। তাঁর কথায়, “রণবীরের সঙ্গে যখন প্রথম দেখা হয়, তার আগে বেশ কিছু সম্পর্ক ছিল আমার। সে সব নিয়ে আমি ক্লান্ত তখন। রণবীর কিন্তু আমাকে সে সব নিয়ে কোনও প্রশ্ন করেনি। আমি ওকে সম্পর্কের বিষয়ে কোনও কথা দিইনি। কিন্তু ও সবটাই বুঝে নিয়েছিল নিজেই।”