Deepika Padukone: ‘পাঠান’-এ কাজ করার সময় ডায়েট ছিল কঠিন, তাই ছবি মুক্তির আগে মিষ্টিতে ডুব দীপিকার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 25, 2023 | 12:49 PM

Pathaan: চকোলেট সস দিয়ে সুন্দর করে একটি ব্রাউনি বসানো সাদা প্লেটে লিখেছেন, "গুড লাক ফর 'পাঠান'"।

Deepika Padukone: 'পাঠান'-এ কাজ করার সময় ডায়েট ছিল কঠিন, তাই ছবি মুক্তির আগে মিষ্টিতে ডুব দীপিকার
দীপিকার মিষ্টি সুখ!

অনেকদিন পর বড় পর্দায় ফিরলেন শাহরুখ খান। আজই (২৫ জানুয়ারি) সেই দিন, যেদিন বড় পর্দায় মুক্তি পেল ‘পাঠান’। সন্ত্রাসদমনের গল্পে পুরোপুরি অ্যাকশন করতে দেখা যাবে শাহরুখকে। ২০১৮ সালে তাঁর অভিনীত ‘জ়িরো’ মুক্তির পর শাহরুখের আর কোনও ছবি মুক্তি পায়নি সিনেমা হলে। জীবনের প্রথম অ্যাকশন নির্ভর ছবির মাধ্যমেই পর্দায় কামব্যাক করলেন কিং খান। সেখানে তিনিই হিরো। সন্ত্রাস দমন করবে পাঠান। শাহরুখের মতোই সন্ত্রাসদমনকারীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অ্যান্টি-টেরর দলের সদস্যা তিনি। ছবি জুড়ে দাপিয়ে বেড়াবেন অভিনেত্রী। মঙ্গলবার ছবি মুক্তির আগেই নানা ধরনের মিষ্টি খেয়ে সময়টা উপভোগ করলেন দিপু। সেই মিষ্টিমুখের তালিকায় ছিল জিভে জল আনা পেস্ট্রি, আইসক্রিম এবং ব্রাউনি। সব মিষ্টিরই ছবি শেয়ার করেছেন তিনি। এবং চকোলেট সস দিয়ে সুন্দর করে একটি ব্রাউনি বসানো সাদা প্লেটে লিখেছেন, “গুড লাক ফর ‘পাঠান'”।

ছবিতে এক মহিলা ‘গুপ্তচর’-এর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ছবি মুক্তির আগে তিনি বলেছেন, “মহিলা স্পাই কিংবা গুপ্তচরের চরিত্রে অভিনয় করা সহজ কথা নয়। এর জন্য আমাকে ফিট থাকতে হয়েছে। অনেক ধরনের ডায়েটও করতে হয়েছে। বিষয়টা বেশ কঠিন বলে মনে হয়েছে।”

কেবল ফিটনেস ও ডায়েট নিয়ন্ত্রণ নয়, অসম্ভব অনুশাসনের মধ্যেও থাকতে হয়েছে দীপিকাকে। সেই সব থেকে মুক্তি পেয়েছেন দীপিকা। ফলে ‘পাঠান’-এর সাফল্য কামনা করতে গিয়ে ডায়েট ভুলে মিষ্টি মুখে সুখ পালন করেছেন অভিনেত্রী।

এই খবরটিও পড়ুন

‘পাঠান’ ছবির গান ‘বেশরম রং’ মুক্তির পর আলোচনায় জড়িয়েছিলেন দীপিকা। ছবিতে তাঁকে দেখা যায় ‘গেরুয়া’ রঙের বিকিনিতে। তাই নিয়ে ওঠে আপত্তি। তাঁর নাচের স্টেপ, শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়েও প্রশ্ন তোলা হয়। এ সবকে ছাপিয়ে ছবি মুক্তি পেয়েছে। সিনেমা হলে তা কী ফল করে, সেটাই এখন দেখার বিষয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla