Deepika-Ranveer: বিচ্ছেদের খবরই কি সত্যি? বিমানবন্দরে দীপিকার এই ‘নতুন রূপ’ দেখে ধন্দে অনুরাগীরা

Deepika-Ranveer: ২০১৮ সালে ১৪ নভেম্বর বিয়ে করেন রণবীর-দীপিকা। এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি অন্য নারীতে আসক্ত হয়ে পড়েন কাপুর সন্তান।

Deepika-Ranveer: বিচ্ছেদের খবরই কি সত্যি? বিমানবন্দরে দীপিকার এই 'নতুন রূপ' দেখে ধন্দে অনুরাগীরা
বিমানবন্দরে দীপিকার এই 'নতুন রূপ' দেখে ধন্দে অনুরাগীরা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 2:32 PM

হঠাৎ করেই বলিপাড়ায় শোরগোল। নেপথ্যে একটি টুইট। যে টুইটে লেখা রয়েছে, রণবীর ও দীপিকার মধ্যে নাকি চলছে অশান্তি। তাঁরা নাকি বিচ্ছেদের পথে হাঁটতে পারেন। এই খবর যখন ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন রণবীর সিং তখন দীপিকা পাড়ুকোনের নতুন রূপ দেখে চিন্তায় অনুরাগীরা। বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে, সঙ্গে ছিলেন তাঁর মা। সাধারণত নিজের বিয়ের আংটি পরে থাকেন দীপিকা। কিন্তু বিমানবন্দরে দীপিকার যে সব ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে হাতে নেই তাঁর ‘ওয়েডিং রিং’। এরপরেই আশঙ্কা প্রকাশ করেছেন তাঁর একাধিক অনুরাগী। তাঁদের একটাই প্রশ্ন, যা রটছে তা সত্যি নয় তো?

২০১৮ সালে ১৪ নভেম্বর বিয়ে করেন রণবীর-দীপিকা। এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি অন্য নারীতে আসক্ত হয়ে পড়েন কাপুর সন্তান। দীপিকা সেই সম্পর্ক ছেড়ে আসতে বাধ্য হন। এরপরেই দীর্ঘ সময় রণবীর সিংয়ের সঙ্গে চলে মন দেওয়া নেওয়া, যার পরিণতি বিয়ে। ইন্ডাস্ট্রিতে খুশি জুটি হিসেবেই পরিচিত ‘দীপবীর’। রণবীরও তো কবেই আখ্যা পেয়েছেন ‘সেরা স্বামী’ হিসেবেও। কিন্তু এরই মধ্যে এ কী! যদিও রণবীরকে এ প্রশ্ন করতেই তিনি বলেছেন, “আমি ওকে (দীপিকা) খুবই শ্রদ্ধা করি। আমি ওর গুণগ্রাহী। ব্যক্তিগত জীবনেও আমি ওর থেকে অনেক কিছুই শিখেছি। আমরা ২০১২ সালে ডেট করতে শুরু করি। এ বছর আমাদের সম্পর্কের ১০ বছর পূর্ণ হবে।” তিনি আরও এক তথ্য শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। জানিয়েছেন, খুব শীঘ্রই হয়তো এক ছবিতে দেখা যাবে ওই রিয়েল লাইফ জুটিকে। কিন্তু রণবীরের উত্তর আর দীপিকার হাতে বিয়ের আংটির অনুপস্থিতি কার্যত ধন্দে ফেলেছে নেটিজেনদের। অনেকেই যদিও মনে করছেন, কোনও কারণে আংটি হয়তো খুলে রেখেছেন দীপিকা। এর মানে যে বিয়ে ভাঙছে, তা কী করে প্রমাণিত হয়?

কিছু দিন আগেই হঠাৎই অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করতে হয় দীপিকাকে। যদিও তিনি শীঘ্রই ছাড়া পেয়ে যান। এর আগেও প্রভাসের সঙ্গে এক ছবিতে শুটিং করার সময় অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাঁকে। প্রাথমিক চিকিৎসার পর সে সময়ও তাড়াতাড়িই ছাড়া পেয়ে গিয়েছিলেন তিনি। তাঁকে বিমানবন্দরে দেখে প্রশ্ন উঠেছে, তবে কি বিদেশে চিকিৎসার জন্য যাচ্ছেন দীপিকা? অনেকেই যদিও মনে করছেন হায়দরাবাদে বাবা-মায়ের কাছে কয়দিন সময় কাটাতে যাচ্ছেন অভিনেত্রী। যেখানেই যান না কেন, রণবীর ও তাঁর জুটি যেন অক্ষত থাকে– এই প্রার্থনাই তাঁদের অনুরাগীদের।