Deepika Padukone Gossip: কঠিন পরিস্থিতিতে ‘বেশরম রং’ শুটিং, কতটা কষ্ট সহ্য করতে হয়েছে, জানালেন দীপিকা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jan 24, 2023 | 3:02 PM

pathaan Song: ছবি মুক্তির শেষ বেলায় এসে অবশেষে 'পাঠান' ছবি নিয়ে কথা বললেন দীপিকা পাড়ুকোন।

Deepika Padukone Gossip: কঠিন পরিস্থিতিতে 'বেশরম রং' শুটিং, কতটা কষ্ট সহ্য করতে হয়েছে, জানালেন দীপিকা

‘পাঠান’ (Pathaan) ছবির ‘বেশরম রং’ গান মুক্তি পাওয়ার পর থেকেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছিল সিনেপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় চর্চিত এই গান নিয়ে বারে বারে কটাক্ষের শিকারও হতে হয়েছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। যদিও বিতর্কের মাঝে অভিনেত্রী মুখে এঁটেছিলেন কুলুপ। একটা কথাও এই গান প্রসঙ্গে বলতে শোনা যায়নি দীপিকা পাড়ুকোনকে। কারণ একটাই ছবি মুক্তির আগে কোনও রকমের নতুন বিতর্কে জড়িতে চাননি ‘পাঠান’ ছবির কেউ-ই। ফলে একের পর এক জল্পনার মাঝে চুপ ছিলেন দীপিকা। তবে ছবি মুক্তির শেষ বেলায় এসে অবশেষে ‘পাঠান’ ছবি নিয়ে কথা বললেন দীপিকা পাড়ুকোন। ছবিতে থাকা দুই গানই বেশ হিট, মত অভিনেত্রীর। কোন গানটি বেশি পছন্দ তাঁর, প্রশ্ন করা হলে দীপিকা অবশেষে ‘বেশরম রং’ গান নিয়ে মুখ খুললেন।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন, তাঁর কাছে দুটি গানই বেশ পছন্দের। কারণ দুটো গানই এক কথায় হিট। তিনি বেশ কষ্ট করেই এই দুই গানে শুট করেছেনষ বিশেষ করে বেশরম রং গানের ক্ষেত্রে। ছবিতে দেখে অনেকেরই মনে হচ্ছে তা বেশ সুন্দর লোকেশন, এক রৌদ্রোজ্জ্বল সকালে শুট। তবে বহাস্তবটা তেমন ছিল না। প্রচন্ড ঠাণ্ডার মধ্যে শুটিং করা হয়েছিল। তার মধ্যেই বইছিল ঠাণ্ডা হাওয়ায়। সবটা সহ্য করেই দীপিকা পাড়ুকোনকে এমন অভিনয় করে যেতে হয়েছিল, যা দেখে দর্শকদের মনে হয় এটি একটি অনবদ্য বিচ পার্টি সং।

এই খবরটিও পড়ুন

এখানেই শেষ নয়, তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করার প্রসঙ্গেও মুখ খুলেছিলেন। স্পষ্ট জানান, তিনি ও শাহরুখ খান, এমন ডান্সার, যাঁরা খুব একটা নাচের টেকনিক্যাল বিষয়গুলোকে নিয়ে ভাবেন না। শুধু স্টেপগুলোকে মনে রেখে নাচটাকে এনজয় করেন। ফলে দুটি গানই খুব যত্নের সঙ্গে বানানো। তিনি দুটো গানেই ভীষণ পরিশ্রম করেছেন। তাই দুই-ই তাঁর কাছে প্রিয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla