করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোনও! বাবা ভর্তি হাসপাতালে

গত মাসেই বলি সেলেবরা যখন একে একে মুম্বই ছাড়ছিলেন, কেউ যাচ্ছিলেন মলদ্বীপ আবার কেউ বা পাড়ি জমাচ্ছিলেন লণ্ডনের রাস্তায় দীপিকা এবং রণবীরও মুম্বই ছেড়েছিলেন তবে দেশের বাইরে যাননি তাঁরা।

  • TV9 Bangla
  • Published On - 19:07 PM, 4 May 2021
করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোনও! বাবা ভর্তি হাসপাতালে
বাবার সঙ্গে দীপিকা

বলিউডের একের পর এক করোনা আক্রান্ত সেলেবের তালিকায় এ বার নাম জুড়ল দীপিকা পাড়ুকোনেরও। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বাবা-মা-বোনের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন বলিপাড়ার হায়েস্ট পেড অভিনেত্রীও। যদিও দীপিকা নিজে এখনও সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে কিছু জানাননি।

মঙ্গলবারই জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকার বাবা, কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। জানা যায়, এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা যায়, দীপিকার মা উজালা এবং বোন অনীশাও করোনা আক্রান্ত। প্রকাশ পাড়ুকোনের জ্বর কিছুতেই না কমায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে, অন্যদিকে অনীশা এবং উজালার চিকিৎসা বাড়িতেই হচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রকাশ পাড়ুকোন, আক্রান্ত স্ত্রী-মেয়েও

গত মাসেই বলি সেলেবরা যখন একে একে মুম্বই ছাড়ছিলেন, কেউ যাচ্ছিলেন মলদ্বীপ আবার কেউ বা পাড়ি জমাচ্ছিলেন লণ্ডনের রাস্তায় দীপিকা এবং রণবীরও মুম্বই ছেড়েছিলেন তবে দেশের বাইরে যাননি তাঁরা। গিয়েছিলেন বেঙ্গালুরু, দীপিকার বাপের বাড়ি। একসঙ্গেই ছিলেন তাঁরা। সূত্রের খবর, করোনা আক্রান্ত দীপিকা এই মুহূর্তে বেঙ্গালুরুতেই আছেন। যদিও রণবীর সিংয়ের শারীরিক অবস্থার আপডেট এখনও জানা যায়নি।