মহারাষ্ট্র জুড়ে লকডাউন, সলমন খানের ‘রাধে’ কি ঈদেই রিলিজ করছে?

‘সূর্যবংশী’, ‘বান্টি আউর বাবলি ২’,‘চেহরে’-র রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। সবাই এখন তাকিয়ে আছে সলমন খানের ‘রাধে’-র দিকে।

  • TV9 Bangla
  • Published On - 17:01 PM, 7 Apr 2021
মহারাষ্ট্র জুড়ে লকডাউন, সলমন খানের ‘রাধে’ কি ঈদেই রিলিজ করছে?
'রাধে'-র পোস্টার

সদ্যই ব্যবসা হতে শুরু করেছিল। ‘রুহি’, ‘মুম্বই সাগা’-র মত ছবি এখন সিনেমা হলে চলছে। লোকজন হলে যেতে শুরু করেছিল। ব্যবসাও হতে শুরু করেছিল। কিন্তু গোটা দেশে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। দেশের অনেক জায়গায় আবার লক ডাউন শুরু হয়েছে।টিকাকরণের সঙ্গে সঙ্গে বাড়ছে করোনা-গ্রাফ। দ্বিতীয় দফায় আছড়ে পড়তে পারে করোনা-ঝড়। নতুন করে সারা দেশে লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। মহারাষ্ট্রের অবস্থান বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক করে ফের  লক ডাউন জারি করা হয়েছে। রাতে চলছে কার্ফু। তাই আর রিস্ক নিতে চান না প্রযোজকরা। ‘সূর্যবংশী’, ‘বান্টি আউর বাবলি ২’,‘চেহরে’-র রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। সবাই এখন তাকিয়ে আছে সলমন খানের ‘রাধে’-র দিকে। ঈদের দিন ১৩ মে দেশজুড়ে সিনেমা হলে রিলিজ করার কথা ‘রাধে’-র। কিন্তু এই পরিস্থিতে ‘রাধে’ কি রিলিজ করবে ঈদের দিনে?

ছবির সঙ্গে ঘনিষ্ঠ একজন জানিয়েছেন এখনও পর্যন্ত ছবির রিলিজ পিছিয়ে দেওয়ার কোনও পরিকল্পনা সলমন খানের নেই। তাঁর কথা মত ১৩ মে-তেই রিলিজ করছে ‘রাধে’। কোভিড বিশেষজ্ঞরা জানিয়েছেন মধ্য এপ্রিলে করোনা-গ্রাফ চূড়ায় উঠবে, তারপর ধীরে ধীরে কমবে। তাই ৩০ এপ্রিলের আগে কিছুই বোঝা যাচ্ছে না। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউনের ওপর নির্ভর করছে ঈদে তাঁরা ছবি রিলিজ করবেন কি না!

আরও পড়ুন :করোনা টিকাকরণের সচেতনতা বাড়াতে সোনু সুদ শুরু করলেন নতুন উদ্যোগ

‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। সলমন খানের বিপরীতে আছেন দিশা পাটানি। সম্প্রতি সেন্সর বোর্ড কোনও ‘কাট’ ছাড়াই ট্রেলার রিলিজের অনুমতি দিয়েছে।