দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করার কারণ জানালেন স্ত্রী শায়রা বানু

গত বছর করোনায় দুই ভাইকেই হারিয়েছেন কিংবদন্তী ওই অভিনেতা। আসলাম খান মারা গিয়েছেন ৮৮ বছরে এবং এহসান খান প্র্যাত হয়েছেন ৯০ বছরে।

  • TV9 Bangla
  • Published On - 19:28 PM, 3 May 2021
দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করার কারণ জানালেন স্ত্রী শায়রা বানু
দিলীপ-সায়রা

বিগত দু’দিন হাসপাতালে কাটিয়ে সম্প্রতি বাড়ি ফিরেছেন কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। কী হয়েছিল তাঁর? কেন তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল? কারণ জানালেন স্ত্রী শায়রা বানু। তিনি জানান ‘রুটিন চেকআপ’-এর জন্যই ভর্তি করতে হয় তাঁকে।

বর্তমানে ওই লিভিং লেজেন্ডের বয়স ৯৮। এমতাবস্থায় মাঝেমধ্যেই চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয় তাঁকে– সংবাদমাধ্যমকে এ কথা জানিয়ে দিলীপ ঘনিষ্ঠ ফইজল ফারুকি বলেন, “প্যানিক করার মতো কিছু হয়নি। এই রুটিন চেকআপগুলো সময়ে সময়ে করা উচিত। ও একদম ভাল আছে।”

আরও পড়ুন ‘…অসম্মান নয়, বন্ধুদের মধ্যে মজার কথা’, ভাস্বরকে ‘মিচকে শয়তান’ বলা প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন রুদ্রনীল

এপ্রিল মাসের ২৮ তারিখেও করোনা সুনামিতে সবাইকে সাবধানে থাকার জন্য একটি পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, “সবার জন্য প্রার্থনা করছি।” গত বছর করোনায় দুই ভাইকেই হারিয়েছেন কিংবদন্তী ওই অভিনেতা। আসলাম খান মারা গিয়েছেন ৮৮ বছরে এবং এহসান খান প্র্যাত হয়েছেন ৯০ বছরে। তাই দিলীপ কুমারের হাসপাতালে ভর্তি হওয়ার খবরের স্বাভাবিক ভাবেই কিছুটা উদ্বিগ্নে ছিলেন তাঁর অনুরাগীরা। তবেঁ চিন্তার কারণ নেই, তিনি ভাল আছেন। এমনটাই জানাচ্ছেন তাঁর পরিবার।