Ajay Devgn: এক যুগ পর ‘অপরাধের’ কথা স্বীকার করলেন অজয়! খুলল পুরনো মামলা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Sep 29, 2022 | 9:53 PM

Drishyam 2 teaser: ২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবিতে মুখ্য চরিত্র অর্থাৎ বিজয়ের চরিত্রে দেখা গিয়েছিল অজয় দেবগণকে। দুই মেয়ে (একজন পালিতা)কে নিয়ে বিজয়ের ছিল সুখের সংসার, কিন্তু হঠাৎ করেই সুখের জীবন পাল্টে যায়।

Ajay Devgn: এক যুগ পর 'অপরাধের' কথা স্বীকার করলেন অজয়! খুলল পুরনো মামলা
'অপরাধের' কথা স্বীকার করলেন অজয়!

টানটান প্লট দিয়ে সাজিয়েছিলেন গোটা প্ল্যান। দুঁদে পুলিশ অফিসারদের রীতিমতো ঘোল খাইয়ে ছেড়েছিলেন। ‘দৃশ্যম’ ছবির বিজয় সালগাঁওকরের কথা মনে আছে? পরিবারের ঘটে যাওয়া এক ঘটনাকে ধামাচাপা দিতে একের পর এক শিহরণ জাগান কাজ করে গিয়েছিলেন যে ব্যক্তি। আবারও ওই মামলা খুলছে আদালতে। আর সেখানেই হতে চলেছে বড় ধামাকা।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। ছবিতে মুখ্য চরিত্র অর্থাৎ বিজয়ের চরিত্রে দেখা গিয়েছিল অজয় দেবগণকে। দুই মেয়ে (একজন পালিতা)কে নিয়ে বিজয়ের ছিল সুখের সংসার, কিন্তু হঠাৎ করেই সুখের জীবন পাল্টে যায়। পালিতা কন্যার সঙ্গে ঘটে যায় এমন এক ঘটনা যে পুরো সংসারটাই হয়ে যায় টালমাটাল। পুলিশের উচ্চপদস্থ কর্তা (তব্বু)র ছেলে বিজয়ের পালিতা কন্যাকে তাঁর এক গোপন ভিডিয়ো ভাইরাল করার হুমকি দেয়। বাড়িতে এসে ভয় দেখাতেই বিজয়ের স্ত্রী ও পালিতা মেয়ের হাতে খুন হন সেই ব্যক্তি। বিজয় ফিরে এসে সবটা শুনে পরিবারকে খুনের অপরাধের হাত থেকে বাঁচাতে এমন নিখুঁত ভাবে প্লট সাজান যে বুঝতে পেরেও কিছু প্রমাণ খুঁজে পান না পুলিশ অফিসারেরা। বিজয় কি ধরা পড়বেন? কিন্তু খুন তো তিনি করেননি। যারা খুন করেছে তারাও তো আত্মরক্ষার খাতিরে করেছেন! তবে? এ সব প্রশ্নের উত্তর প্রথম পর্বে ছিল না। তবে আর নয়, এক যুগ পর সেই সব প্রশ্নের উত্তর নিয়েই আসছে দৃশ্যমের দ্বিতীয় পর্ব। বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। আর সেখানেই বিজয়রূপী অক্ষয়কে বলতে শোনা যাচ্ছে, “আমার নাম বিজয় সালগাঁওকর। আর এই আমার স্বীকারোক্তি…”।

কী সেই স্বীকারোক্তি? তা জানতে হলে অবশ্য আপনাকে অপেক্ষা করতে হবে নভেম্বর অবধি। ১৮ নভেম্বরই মুক্তি পাবে ছবিটি। জট খুলবে নানা রহস্যের। ছবিটির পরিচালল অভিষেক পাঠক। সাত বছর পর সামনে আসবে অনেক প্রশ্নের উত্তর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla