Father’s Day: চোখে জল নিয়ে ছুটে এসেছিলেন অক্ষয়, সন্তানের ক্যান্সার, ফাইটার ফাদার ইমরানের কঠিন সফর

Emraan Hashmi: সব রকমের ব্যবস্থা তিনি করে দিতে পারেন। শুধু একটা ফোন করার অপেক্ষা। সেই দিন কখনই ভুলবেন না ইমরান।

Father's Day: চোখে জল নিয়ে ছুটে এসেছিলেন অক্ষয়, সন্তানের ক্যান্সার, ফাইটার ফাদার ইমরানের কঠিন সফর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 1:45 PM

রবিবার গোটা দেশ জুড়ে ফাদারস ডে সেলিব্রেশনের মেজাজ। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে ফিরে ফিরে আসছে নানা সেলেব ফাদারদের কাহিনি, যাঁদের কঠিন লড়াই সকলের মনে দাগ কেটে গিয়েছে। আর সেই তালিকায় থাকা অন্যতম নাম হল ইমরান হাসমি। সন্তানের বয়স যখন মাত্র ৩, তখন ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে। আয়ানের অসুস্থতার এই খবর সামনে আসা মাত্রই সকলেই চমকে উঠেছিলেন। ইমরান হাসমি সেই সময় ঠিক কোন পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন কম বেশি অনেকেরই ছিল জানা। তবে প্রথম থেকেই ইমরানের পাশে এসে দাঁড়িয়ে ছিলেন অক্ষয় কুমার।

টানা পাঁচ বছরের কঠিন লড়াইয়ের পর অবশেষে ইমরানের সন্তান ক্যান্সার মুক্ত হয়। কিন্তু সেই দীর্ঘ ৫ বছর ঠিক কতটা যন্ত্রণা সহ্য করেছিলেন ইমরান হাসমি, তাঁর চোখের সামনে থাকা সন্তানকে তিনি চাক্ষুস করেছিলেন ক্যান্সারের সঙ্গে লড়াই করতে। ছেলের সেই কঠিন পরিস্থিতি নিয়ে একটি বইও লেখেন ইমরান, দ্য কিস অব লাইফ…। তারই ছত্রে ছত্রে ছড়িয়ে থাকা নানা কাহিনির মধ্যে এক গুরুত্বপূর্ণ নামই হল অক্ষয় কুমার। ইমরানের ছোট্ট সন্তান ক্যান্সার নিয়ে হাসপাতালে ভর্তি। খবর পেতেই ফোনের পর ফোন করেছিলেন অক্ষয় কুমার। জানিয়ে ছিলেন, কোনও রকমের সাহায্যের প্রয়োজন হলেই যেন জানানো হয় তাঁকে।

এখানেই শেষ নয়। অক্ষয় কুমারের কথা অনুযায়ী, তিনি বহু ভাল ডাক্তারকে চেনেন। সব রকমের ব্যবস্থা তিনি করে দিতে পারেন। শুধু একটা ফোন করার অপেক্ষা। সেই দিন কখনই ভুলবেন না ইমরান। পাতার পর পাতা ছেলের ক্যান্সার ফাইট যখন লিখে গিয়েছেন ইমরান, তখন তাঁর কলম থেকে বাদ পড়েনি অনেক গোপন কথাই। হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছিলেন ইমরান। ফোনে খোঁজ নিয়েছিলেন অক্ষয় কুমার। তার কিছুক্ষণের মধ্যেই বাড়িতে হাজির অক্ষয় কুমার। চোখে জল। টানা পাঁচ বছর পর ক্যান্সার মুক্ত হয় আয়ান। ইমরান যে যন্ত্রণার কথা কখনও ভুলবহেন না। বাবা হিসেবে তাঁর কঠিন লড়াইয়ের সাক্ষী থেকেছিল সিনেদুনিয়ার অনেকেই।