Marvel Movie: কেজিএফ ২-এর প্রযোজক শেয়ার করলেন তাঁর নতুন জার্নির কথা, এবার ডিজ়নির সঙ্গে গাঁটছড়া তাঁর

Marvel Movie: ডিজ়নির 'মিস মারভেল' সিরিজ়ে এবার নতুন সংযোজন। অভিনয় করতে চলেছেন ফারহান আখতার। ঠিক যখন উইকেন্ড উল্লাসে মজে দর্শককুল তখনই হাটে-হাঁড়ি ভাঙলেন ফারহান।

Marvel Movie: কেজিএফ ২-এর প্রযোজক শেয়ার করলেন তাঁর নতুন জার্নির কথা, এবার ডিজ়নির সঙ্গে গাঁটছড়া তাঁর
'মিস মারভেল'-এ ফারহান আখতার
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 7:05 PM

অবশেষে গুঞ্জনের অবসান। ডিজ়নির ‘মিস মারভেল’ সিরিজ়ে এবার নতুন সংযোজন। অভিনয় করতে চলেছেন ফারহান আখতার। ঠিক যখন উইকেন্ড উল্লাসে মজে দর্শককুল তখনই হাটে-হাঁড়ি ভাঙলেন ফারহান। ইনস্টাগ্রামে নতুন জার্নির সুখবর শেয়ার করে নিলেন পরিচালক-অভিনেতা।

একটি স্ক্রিনশট শেয়ার করে ফারহান লেখেন, “এই বিশ্বের কাছে আমি কৃতজ্ঞ, আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। এই কাজটি করে যে মজা পাব তা আশা করা যায়।”

এই সিরিজ়ে কোন চরিত্রে, কীভাবে দেখা যাবে অভিনেতাকে? না, তা এখনও স্পষ্ট নয়। তবে আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, এই সিরিজ়ে অতিথিশিল্পী হিসেবে দেখা যেতে পারে তাঁকে। তবে এখানে শুধু ফারহান নয়, দেখা যেতে পারে ফাওয়াদ খানকেও।

এই সিরিজ়ের মাধ্যমেই প্রথম মহিলা চরিত্র ‘মিস মারভেল’-এর আবির্ভাব ঘটতে চলেছে। সেই সিরিজেই ফারহানের অভিনয়ের খবরে উচ্ছ্বসিত বি-টাউন। ইনস্টাগ্রামে খবর শেয়ার করতে না করতেই কমেন্টের ঝড়। বিদ্যা বালানের কমেন্ট “দারুণ ব্যাপার।” অভিষেক বচ্চন লিখেছেন, “খুব সুন্দর।” করণ জোহারের কমেন্ট, “অভাবনীয়।”

বছরের শুরুতেই সিরিজ়ের প্রথম ঝলক দেখেছিল দর্শক। যেখানে ‘মিস মারভেল’ হিসেবে সকলর সামনে আসেন অভিনেত্রী ইমান ভেলানি। ইমান, ফারহান, ফাওয়াদ ছাড়াও সিরিজ়ে অভিনয় করেছেন আরামিস নাইট, সাগর শেখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহন কাপুর, ম্যাট লিন্টজ, ইয়াসমিন ফ্লেচার এবং আরও অনেকে। ৮ জুন থেকে ডিজ়নি প্লাসে স্ট্রিমিং শুরু হবে ‘মিস মারভেল’-এর।