জাহ্নবীর নতুন ছবির শুটিং আটকে গেল কৃষকদের বিক্ষোভে

‘গুড লাক জেরি’র মুখ্য চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী কাপুর। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দীপক ডোবরিয়াল, মিতা বশিষ্ঠ, নীরজ সুদ এবং সুশান্ত সিং। আগামী মার্চ মাসে ছবির ফিল্ম শিডিউল শুরু হতে চলেছে।

জাহ্নবীর নতুন ছবির শুটিং আটকে গেল কৃষকদের বিক্ষোভে
জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2021 | 7:44 PM

এ সপ্তাহের শুরুর দিকে পাঞ্জাবে ‘গুড লাক জেরি’র  ছবির শুটিংয়ে ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। নিজের সোশ্যাল মিডিয়ায় ফার্স্ট লুকের ছবিও পোস্ট করেছিলেন জাহ্নবী। তবে কিছুদিন পরেই ছবির শুটিংয়ে বাধা পড়ল। গত ১১ জানুয়ারি কৃষক বিক্ষোভকারীর একাংশ প্রতিবাদ করতে শুরু করে। রাজ্য জুড়ে চলতে থাকা কৃষক বিক্ষোভের পক্ষে জাহ্ণবীর জনসমক্ষে বিবৃতির দাবি করেছে বিক্ষোভাকারীরা।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

স্থানীয় পুলিশ অফিসার বলেন, বিক্ষোভকারীরা ফিল্ম ক্র্যুকে বলে যে বলিউড সেলিব্রিটিরা এখনও এই বিক্ষোভ নিয়ে জনসমক্ষে অথবা কৃষকদের সমর্থনে মুখ খোলেননি। যখন তাঁদেরকে বলা হয়, যে জাহ্নবী এ বিষয়ে বিবৃতি দেবেন। এ কথা শুনে তাঁরা ফিরে যান। জাহ্নবী তাঁর ইনস্টা হ্যান্ডেলে কৃষকদের সমর্থনে একটি লেখা পোস্ট করেন, এবং তারপর চালু হয়  ‘গুড লাক জেরি’র  ছবির শুটিং।

জাহ্নবীর পোস্ট।

জাহ্নবী লেখেন, “কৃষক আমাদের দেশের হৃদপিণ্ড। দেশের মানুষদের মুখে অন্ন তুলে দেওয়ার যে কাজ তাঁরা করেন তার জন্য আমি তাঁদের সম্মান করি। আমি আশা করি খুব শীঘ্র এমন এক সিদ্ধান্তে পৌঁছবে যা কৃষকদের উপকৃত করবে।”

‘গুড লাক জেরি’র মুখ্য চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী কাপুর। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দীপক ডোবরিয়াল, মিতা বশিষ্ঠ, নীরজ সুদ এবং সুশান্ত সিং। আগামী মার্চ মাসে ছবির ফিল্ম শিডিউল শুরু হতে চলেছে। ‘গুড লাক জেরি’র পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত।