পিতৃহারা হলেন গওহর খান, পরিবারে শোকের ছায়া

গওহরের পোস্টে সমবেদনা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। অভিনেরা করণবীর বোহরা লেখেন, "আমার সমবেদনা জানাই।" অভিনেত্রী হিনা খান লিখেছেন, "রেস্ট ইন পিস আংকল।" অনুরাগীরাও এই কঠিন সময়ে গওহরকে শক্ত থাকার অনুরোধ জানিয়েছেন বারেবারে।

পিতৃহারা হলেন গওহর খান, পরিবারে শোকের ছায়া
বাবার সঙ্গে গওহর খান।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 12:47 PM

প্রয়াত হলেন অভিনেতা গওহর খানের বাবা জাফর আহমেদ খান। বেশ কয়েকদিন রোগভোগের পর মারা গেলেন তিনি। বাবার মৃত্যুতে শোকে মুহ্যমান গওহর।

এ দিন বাবার সঙ্গে ছবি শেয়ার করে গওহর লেখেন, ” আমার হিরো। তোমার মতো কেউ হতে পারবে না। আমার বাবা মারা গেলেন। তাঁর এই চলে যাওয়া তাঁর জীবনের সুন্দর দলিল হয়ে রয়ে গেল। বুঝিয়ে দিয়ে গেল কত সুন্দর মানুষ ছিলেন তিনি। আমি অনেকটা তোমারই মতো বাবা। যদিও তোমার মতো ছিটেফোঁটাও হতে পারব না কোনও দিন। তোমায় খুব ভালবাসি পাপা, খুব।”

গওহরের পোস্টে সমবেদনা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। অভিনেরা করণবীর বোহরা লেখেন, “আমার সমবেদনা জানাই।” অভিনেত্রী হিনা খান লিখেছেন, “রেস্ট ইন পিস আংকল।” অনুরাগীরাও এই কঠিন সময়ে গওহরকে শক্ত থাকার অনুরোধ জানিয়েছেন বারেবারে।

View this post on Instagram

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

বিগত বেশ কয়েক দিন ধরেই বাবার সঙ্গে ঘনঘন ছবি শেয়ার করছিলেন গওহর। দিন দুয়েক আগে তাঁর বিয়ের আ্যলবাম থেকে বাবার সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ” বাবার চুম্বনই সবচেয়ে বড় আশির্বাদ।” হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, #মাইপাপাস্ট্রংগেস্ট।

View this post on Instagram

A post shared by Zaid Darbar (@zaid_darbar)

শুধু গওহরই নন তাঁর স্বামী জইদ দরবারও বৃহস্পতিবার গওহরের বাবার সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “আমার শ্বশুরমশাইয়ের জন্য প্রার্থনা করবেন। আল্লাহ তাঁকে সুস্থতা প্রদান করুক। ওঁর মতো ‘কুল’ মানুষ আমি আর দেখিনি। আলহামদুলিল্লাহ।” প্রসঙ্গত, গত বছর বড়দিনে বিয়ে করেন জইদ এবং গওহর। বিয়ের আড়াই মাসের মধ্যে পরিবারে এত বড় বিপর্যয়ে কার্যত বিধ্বস্ত গওহর ও তাঁর পরিবার।

View this post on Instagram

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)