কেন করলেন না আয়ুষ্মান অভিনীত ছবি ‘চণ্ডিগড় করে আশিকী’তে কাজ? জানালেন গৌতম গুলাটি

কী এমন ঘটল যার জেরে এমন এক বড় বাজেট রোম্যান্টিক ড্রামা থেকে সরে দাঁড়ালেন গৌতম?

কেন করলেন না আয়ুষ্মান অভিনীত ছবি 'চণ্ডিগড় করে আশিকী’তে কাজ? জানালেন গৌতম গুলাটি
আয়ুষ্মান-বাণী-অভিষেক এবং গৌতম।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 2:45 PM

সম্প্রতি অভিনেতা গৌতম গুলাটি জানালেন যে তিনি আয়ুষ্মান খুরানা অভিনীত এবং অভিষেক কাপুর পরিচালিত ছবি ‘চণ্ডিগড় করে আশিকী’ থেকে সরে এসেছেন। কিন্তু কী এমন ঘটল যার জেরে এমন এক বড় বাজেট রোম্যান্টিক ড্রামা থেকে সরে দাঁড়ালেন গৌতম?

এক সাক্ষাৎকারে গৌতম বলেন, “আমি ছবিটা করতান, তবে আমাকে আমার অভিনীত চরিত্রের যা বিবরণ দেওয়া হয়েছিল তার থেকে ফিল্মের ন্যারেশন কিছুটা আলাদা ছিল। অভিষেক কাপুর মিষ্টি একজন মানুষ এবং আমি সত্যিই তাঁর সঙ্গে আবার কাজ করার অপেক্ষায় ছিলাম।”

আরও পড়ুন “বিজেমূল হইতে আর কতবার সাবধান করব…” কেন্দ্র-রাজ্য সরকারকে এক হাত নিলেন শ্রীলেখা

তিনি আরও বলেন, “তবে যখন আমার কাছে ফাইনাল স্ক্রিপ্ট এসেছিল তখন এমন কিছু জিনিস ছিল যা আমার চরিত্রর সম্পর্কে আগে বলা হয়েছিল তার সঙ্গে মেলেনি। এর আগে আমি আমার অভিনীত চরিত্রটির শোনার পরই ছবিটি করার জন্য হ্যাঁ বলেছিলাম তবে এটি ঘটার পরে আমি আমার টিমের সঙ্গে কথা বলি, আলোচনা করি এবং তারপর ফিল্মটি না করার সিদ্ধান্ত নিই।”

ছবিতে নিজের চরিত্রের কথা বলার সময় আয়ুষ্মান বলেছিলেন যে ‘চণ্ডিগড় করে আশিকী’ একটি ‘প্রগতিশীল প্রেমের গল্প’ এবং ছবিতে তাঁকে একজন ‘ক্রস-ফাংশনাল অ্যাথলেট’-এর চরিত্রে দেখা যাবে।

১৭ মে আয়ুষ্মানের সহধর্মিনী তাহিরা কাশ্যপ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন স্বামীর ছবি। ছবিতে চেয়ারে বসে রয়েছেন অভিনেতা। বাইরে বৃষ্টি পড়ছে। নিজের ভাবনাতে একেবারে ডুবে গিয়েছেন তিনি। ভাব এমন কিছু লিখতে চাইছেন, মাথায় সে ভাবনাই ঘুরপাক খাচ্ছে। আর যার জন্য এ ছবি ফ্যানদের মনগ্রাহী হয়েছে তা হল আয়ুষ্মান ছবিতে শার্টলেস! ছবি পোস্ট করে তাহিরা একটি মিষ্টি ক্যাপশনও লিখেছেন। তাহিরা লেখেন, ‘সবকিছু যা আমি পছন্দ করি, (পার্ট-২) চা, বই, ল্যাম্প, স্টাডি টেবল, বৃষ্টি এবং এই হট ছেলেটিকে ’