Box Office Collection: আবারও ব্যর্থ বলিউড-দক্ষিণ জুটি, মুক্তি পাওয়া মাত্রই প্রেক্ষাগৃহ থেকে ‘গুডবাই’

Box Office: ছবির স্টারকাস্টদের নিয়ে দর্শকদের মনে এই মুহূর্তে উত্তেজনা নেই তেমনটাও নয়, তবু কোথাও গিয়ে যেন দশকে নজরেই এল না এই ছবি।

Box Office Collection: আবারও ব্যর্থ বলিউড-দক্ষিণ জুটি, মুক্তি পাওয়া মাত্রই প্রেক্ষাগৃহ থেকে 'গুডবাই'
বলিউডে ৫০ বছরের রাজত্ব তাঁর। শূণ্য হাতে কেরিয়ার শুরু করলও বর্তমানে তিনি কোটি কোটি টাকার মালিক। বিটাউনের বচ্চন পরিবার। জলসার মালিকও বটে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2022 | 3:35 PM

আবারও বক্স অফিসে ব্যর্থ হল দক্ষিণ ও বলিউড জুটি। চলতি বছরে প্রভাস ও পূজা হেগেড়ে অভিনীত ছবি  রাধে শ্যাম ব্যর্থ হতে দেখা গিয়েছে। একইভাবে করণ জোহার প্রযোজনা সংস্থার লাইগার, যেখানে বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে জোট বেঁধেছিলেন, তাও মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। তবে এবার আর তেমনটা হওয়ার কথা ছিল না। কারণ বলিউড ও দক্ষিণের দুই বাঘা বাঘা স্টার এক কথায় যাকে বলে তুরূপের তাস অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দনাকে নিয়ে ছবি তৈরি হয়। তখন আশা থাকে বৈকি।

তবে এইজুটিও দেখা গেল বলিউডে এবং দক্ষিণে ভয়ানকভাবে ব্যর্থতার মুখ দেখল। ছবি মুক্তি পাবার পর থেকেই তা যেন এক কথায় কোণ ঠাঁসা হয়ে পড়ে। বাঘা বাঘা ছবির ভিড়ে চাপা পড়েছে এমনটা নয়। কিংবা ছবির স্টারকাস্টদের নিয়ে দর্শকদের মনে এই মুহূর্তে উত্তেজনা নেই তেমনটাও নয়, তবু কোথাও গিয়ে যেন দশকে নজরেই এল না এই ছবি। যার ফলে, চলতি বছরে সর্বাধিক ব্যর্থ ছবির কালিমা লাগল এই গুড বাই এর গায়ে। ছবি মুক্তির প্রথম সপ্তাহতেই যে আয়ের চেহারা ধরা দিয়েছে তা এক কথায় বলতে গেলে বেশ ভাবিয়ে তুলেছে দর্শকদের।

প্রথম সপ্তাহতেই ৩.৭৮ কোটি আয় করে এই ছবি। প্রথম দিন এই ছবি পকেটে আনে মাত্র ০.৯৩ কোটি। সর্বসাকুল্যে এই ছবি এখনও পর্যন্ত আয় করেছে ৬.৭৫ কোটি টাকা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবির ব্যর্থতার খবর, সোশ্যাল মিডিয়ায় রিভিউ তেমন একটা না মিললেও তা নিয়ে রীতিমত চর্চা তুঙ্গে। পরবর্তী সপ্তাহে আদৌ এই ছবি পর্দায় পাওয়া যাবে কি না প্রশ্ন বর্তমান।