করোনা-মুক্ত হলেন গোবিন্দা

গোবিন্দা একটা বুমেরাং ভিডিয়ো করে তাঁর কোভিড নেগেটিভের কথা তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

করোনা-মুক্ত হলেন গোবিন্দা
গোবিন্দা
Follow Us:
| Updated on: Apr 08, 2021 | 6:53 PM

কয়েক দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা গোবিন্দা। বাড়িতেই ‘কোয়ারেন্টাইন’-এ ছিলেন তিনি। আজ (৮ এপ্রিল) তাঁর কোভিড টেস্টের রিপোর্ট এসেছে। তিনি করোনা-মুক্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা জানিয়েছেন অভিনেতা গোবিন্দা।

গোবিন্দা একটা বুমেরাং ভিডিয়ো করে তাঁর কোভিড নেগেটিভের কথা তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। ভিডিয়োটি মজার, ঘর থেকে বাইরে বেরিয়ে আসছেন তিনি। এই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, “আমি এসে গেছি, কোভিড টেস্ট নেগেটিভ।” তাঁর স্ত্রী সুনীতাও কিছুদিন আগেই করোনা-মুক্ত হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যরাও কোভিড-নেগেটিভ। স্বাভাবিকভাবেই খুশি গোবিন্দা।

View this post on Instagram

A post shared by Govinda (@govinda_herono1)

সম্প্রতি অক্ষয় কুমার, আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ,আমির খান সকলেই করোনায় আক্রান্ত। সদ্যই করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সলমন খান, রাকেশ রোশন, অনুপম খের, সইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।

আরও পড়ুন:বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পা রাখলেন ফারহান আখতার

প্রসঙ্গত উল্লেখযোগ্য সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক লক ডাউন চলছে। রাতে কার্ফু জারি করা হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন। গোবিন্দা সোশ্যাল মিডিয়ায় সবাইকে সর্তকতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন।