এক রাতে ৭৭২ ক্যালোরি বার্ন, কীভাবে সম্ভব করলেন সানি-ড্যানিয়েল?

Sunny Leone: লকডাউনে জিম বন্ধ থাকার কারণে অনেকেরই ফিটনেস রুটিনে প্রধান হাতিয়ার হয়ে উঠেছে সাইকেল। সানি-ড্যানিয়েলও ব্যতিক্রম নন।

এক রাতে ৭৭২ ক্যালোরি বার্ন, কীভাবে সম্ভব করলেন সানি-ড্যানিয়েল?
দম্পতি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 7:50 PM

এক রাতে ৭৭২ ক্যালোরি বার্ন হয়েছে। ফিটনেসের এক নয়া সংজ্ঞা তৈরি করেছেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। এতটা ক্যালোরি বার্ন হয়তো অনেকেই করেন। কিন্তু সানি-ড্যানিয়েলের অভিধানে তা হয়তো নতুন। তাই ঘটা করে সোশ্যাল ওয়ালে শেয়ারও করেছেন তাঁরা। কিন্তু কীভাবে সম্ভব হল?

লকডাউনে জিম বন্ধ থাকার কারণে অনেকেরই ফিটনেস রুটিনে প্রধান হাতিয়ার হয়ে উঠেছে সাইকেল। সানি-ড্যানিয়েলও ব্যতিক্রম নন। তবে দিনের বেলা নয়। রাতের মুম্বইতে সাইকেল নিয়ে বেরিয়েছিলেন দম্পতি। আর তাতেই ৭৭২ ক্যালোরি বার্ন করতে পেরেছেন। ফিটনেস ফ্রিক দম্পতির বার্তা, সুস্থ থাকতে সাইকেল চালানোর অভ্যেস তৈরি করতে পারেন সকলে।

View this post on Instagram

A post shared by Daniel “Dirrty” Weber (@dirrty99)

২০১১-এ বিয়ে করেছিলেন সানি এবং ড্যানিয়েল। তাঁরা তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে এসেছে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। বলিউডে এখন ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন সানি। কিন্তু তাঁর বলিউড এন্ট্রি একেবারেই সহজ ছিল না। পর্ন ইন্ডাস্ট্রির পেশা থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নিয়ে যখন থেকে সানি বলিউডি ছবিতে অভিনয় করতে শুরু করলেন, প্রথমে সেটা কেউই ভাল চোখে দেখেননি। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেছেন সানি। আর এই পুরো লড়াইয়ে তাঁর পাশে সর্বক্ষণ ছিলেন ড্যানিয়েল। সেই প্রিয় বন্ধুর সঙ্গে কাটানো যে কোনও মুহূর্তই সানির কাছে সেলিব্রেট করার মতোই ঘটনা।

আরও পড়ুন, Super Dancer 4: রণবীরের গানে অনুরাগের সঙ্গে পারফর্ম করলেন নীতু