এখনই ওয়েব দুনিয়ায় পা রাখছেন না হৃত্বিক রোশন, কিন্তু কেন?

সরে দাঁড়ালেন স্বয়ং হিরো। কোনও এক অজ্ঞাত কারণে এই মুহূর্তে ওয়েব সিরিজ করবেন না হৃত্বিক।

  • TV9 Bangla
  • Published On - 12:27 PM, 23 Feb 2021
hrithik roshan
হৃত্বিক রোশন

সব কিছুই ঠিকঠাক ছিল। কিন্তু শেষমেশ সরে দাঁড়ালেন স্বয়ং হিরো। এখনই ওয়েব দুনিয়ায় পা রাখছেন না বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন। আগের বছর সেপ্টেম্বর থেকেই শোনা যাচ্ছিল ব্রিটিশ মিনি-সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি রিমেকে তিনি অভিনয় করবেন। সেই মতো কথাও হয়েছিল হৃত্বিকের সঙ্গে। তিনি রাজিও হয়েছিলেন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে এই মুহূর্তে ওয়েব সিরিজ করবেন না হৃত্বিক।

‘দ্য নাইট ম্যানেজার’ অত্যন্ত জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। সিরিজের মূল চরিত্র জোনাথান পাইনের চরিত্রে অভিনয়ের কথা ছিল হৃত্বিকের। অরিজিনাল সিরিজে অভিনয় করেছিলেন টম হিডিলস্টন। যদিও পুরো সিরিজটাই ভারতীয় ধাঁচে তৈরি করার পরিকল্পনা হয়েছিল। বেশ মোটা টাকার অঙ্কে চুক্তিও হয়েছিল হৃত্বিকের সঙ্গে। প্রায় ৭৫ কোটি টাকা! এখন প্রশ্ন, তবে শেষমেশ কেন সরে দাঁড়ালেন হৃত্বিক? ইন্ডাস্ট্রি সূত্রের খবর, এতদিন ধরে শুটিং করা এই মুহূর্তে মুশকিল ‘যোধা আকবর’-এর। টানা ‘ডেট’ দিতে পারবেন না তিনি। তাই নাকি তিনি সরে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

হৃত্বিক সরে আসার পর স্বাভাবিকভাবেই সিরিজের শুটিং বাতিল করা হয়েছে। এই মার্চ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে হৃত্বিক ‘না’ করে দেওয়ায় এত কম সময়ের মধ্যে নতুন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। এই সিরিজে প্রীতি জিন্টারও অভিনয় করার কথা ছিল। কিন্তু আপাতত নতুন করে শুটিং শুরু করার পরিকল্পনা এখন বিশ বাঁও জলে।

আরও পড়ুন:স্বরা ‘বি লিস্টার সিপাই’, টুইটে কটাক্ষ কঙ্গনার