Legend Hrithik Roshan: হৃত্বিকের অবিশ্বাস্য আচরণে ভক্তরা আবারও মুগ্ধ, পেলেন কিংবদন্তী আখ্যা

Legend Hrithik Roshan: কেন তাঁর ভক্তরা তাঁর প্রশংসায় সদা পঞ্চমুখ থাকেন তা এই ভিডিয়োতে স্পষ্ট। শুধু তাই নয়, খ্যাতিমান অভিনেতা সবাইকে সম্পূর্ণ বিস্মিত করেছেন।

Legend Hrithik Roshan: হৃত্বিকের অবিশ্বাস্য আচরণে ভক্তরা আবারও মুগ্ধ, পেলেন কিংবদন্তী আখ্যা
ভক্তদের আবারও করলেন মুগ্ধ হৃত্বিক রোশন, পেলেন কিংবদন্তী অ্যাখ্যা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 7:55 PM

হৃতিক রোশন বরাবরই ডাউন টু আর্থ। আর এর জন্য সবসময়ই তাঁর ভক্তদের প্রশংসা পান। ভক্তদের মতে এই বলিউড তারকার মধ্যে যথেষ্ট পরিমাণ সরলতা রয়েছে। তিনি বেশ কয়েকটি অনুষ্ঠানে তাঁর নম্র আচরণের জন্য সকলের হৃদয় জয় করেছেন। সম্প্রতি একটি নতুন ভিডিয়ো ভাইরাল হয়েছে যা আবার হৃতিকের ডাউন-টু-আর্থ প্রকৃতির প্রমাণ দিচ্ছে। কেন তাঁর ভক্তরা তাঁর প্রশংসায় সদা পঞ্চমুখ থাকেন তা এই ভিডিয়োতে স্পষ্ট। শুধু তাই নয়, খ্যাতিমান অভিনেতা সবাইকে সম্পূর্ণ বিস্মিত করেছেন।

কী রয়েছে ভিডিয়োতে? ‘বিক্রম বেধা’ অভিনেতা একটি পাবলিক ইভেন্টে যোগদান করছিলেন, তখন একজন ভক্ত শ্রদ্ধার সঙ্গে তাঁর পা স্পর্শ করেছিলেন। এরপর যা ঘটল তা সকলের মন কেড়ে নিল। এর বদলে হৃতিকও তাঁর ভক্তের পা ছুঁয়ে তাঁকে জড়িয়ে ধরেন। যা দেখে সকলেই চমকে যান। নিয়ন সবুজ টি-শার্ট এবং সাদা ট্রাউজারে তাঁকে অসম্ভব সৌম্য, শান্ত দেখাচ্ছিল, কিন্তু তার থেকেও বেশি যা সবার দৃষ্টি আকর্ষণ করেছে তা হল তাঁর এই বিনয়ী আচরণ।

ভিডিয়োটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে যখন নেটিজেনরা তাঁদের প্রিয় অভিনেতার প্রতি ভালোবাসা বর্ষণ করেছেন। কেউ কেউ তো তাঁকে “এই কারণে কিংবদন্তী”ও বলেছেন।

হৃতিক রোশন অভিনীত ছবি ‘বিক্রম বেধা’ মুক্তির জন্য প্রস্তুত। ছবিতে সইফ আলি খান এবং রাধিকা আপ্তে রয়েছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত, অ্যাকশনে ভরপুর ভারতীয় লোককাহিনী বিক্রম অর বেতাল-এর উপর একটি এই সময়ের ছবি। একজন শীর্ষস্থানীয় পুলিশ অফিসার এবং একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি ‘বিক্রম বেধা’। ছবির টিজার সদ্য মুক্তি পেয়েছে। টিজারেই ছবি নিয়ে আগ্রহ তুঙ্গে। পরিচালকদ্বয়ের তামিল একই নামের জনপ্রিয় ছবির রিমেক এটি। আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন মুখ্য চরিত্রে। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

‘বিক্রম বেধা’ ছাড়াও, হৃতিককে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এ দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। এরই মধ্যে তাঁর ‘কৃষ ৪’-এর বিষয়টিও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে।