Imtiaz Ali: গায়ক অমর সিং চমকিলার মৃত্যুর রহস্যের পর্দা কবে উঠবে, অবশেষে জানালেন ইমতিয়াজ

Imtiaz Ali: গায়ক অমর সিং চমকিলার মৃত্যুর রহস্যের পর্দা কবে উঠবে, অবশেষে জানালেন ইমতিয়াজ
ইমতিয়াজ আলি

Imtiaz Ali: ইমতিয়াজের ‘লাভ আজ কাল ২’ ছবিতে প্রথম অভিনয় করেন কার্তিক। এই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করেন সারা আলি খান।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 20, 2022 | 9:49 AM

পাঞ্জাবি গায়ক অমর সিং চমকিলা (Amar Singh Chamkila)। তিনি তাঁর স্ত্রী অমরজ্যোত এবং তাঁদের ব্যান্ডের দুইজন সদ্য খুন হন ৮ মার্চ ১৯৮৮ সালে। সেই খুনের রহস্যের জট আজও খোলেনি। অমীমাংসিতই থেকে গিয়েছে। সেই গায়ক অমর সিং চমকিলার জীবন নিয়ে সিনেমা করছেন ইমতিয়াজ আলি (Imtiaz Ali)। সেই খবর ছিল। কিন্তু কবে থেকে শুটিং শুরু হবে, তার খবর ছিল না। এই ছবির জন্য পরিণীতি চোপড়া রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবির প্রস্তাব ছেড়ে দেন। পরিণীতি জানিয়েছিলেন, দুটো ছবির ডেট সমস্যা হচ্ছিল। আর তাঁর বহুদিনের ইচ্ছে ইমতিয়াজের সঙ্গে কাজ করার। তিনি ছেড়ে দেওয়ায় রণবীরের বিপরীতে সেই ছবিতে নায়িকারূপে আসেন ‘পুষ্পা রাজ’ খ্যাত দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মনদানা।

অমর সিং-অমরজ্যোত

ইমতিয়াজ মানেই অন্যরকম কিছু পাওয়া। এবারও সেই পথেই হাঁটছেন তিনি। দর্শকরাও আগ্রহে থাকেন তাঁর কাছে নতুন কিছু পাওয়ার জন্য। তাই যবে থেকে জানা গিয়েছে অমর সিংয়ের খুনের অমীমাংসিত কাহিনি নিয়ে তিনি ছবি করছেন, সকলেই জানতে আগ্রহী কবে আসবে সেই ছবি। ছবি কবে মুক্তি পাওয়ার থেকেও বড় বিষয় হল, কবে শুটিং শুরু হবে। সদ্য একটি থিয়েটার উৎসবে যান তিনি। সেখানে ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, অক্টোবর মাসে ছবি ফ্লোরে যাবে।

ছবিতে অমর সিংয়ের নাম ভূমিকায় অভিনয় করবেন আর একজন পাঞ্জাবি গায়ক-অভিনেতা দিলজিৎ দোসনাজ। তাঁর স্ত্রী অরমজ্যোতের ভূমিকায় অভিনয় করছেন পরিণীতি চোপড়া। সেপ্টেম্বরের শেষে শুরু হবে প্রি-পোডাকশনের কাজ। অ্যানিমেল ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিংও হবে এই সময়। ফলে পরিণীতি কেন রণবীরের ছবি ছেড়েছেন, তা বোঝা যাচ্ছে।

অন্যদিকে এই ছবিটি ছাড়াও দুটো প্রজেক্টে কাজ করছিলেন ইমতিয়াজ। একটি ওটিটি মাধ্যমের সিরিজ ‘সি’-এর দ্বিতীয় সিজিনের কাজ। যা সদ্য মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। অন্যটি তাঁর প্রযোজিত ‘থাই ম্যাসাজ’। এছাড়াও খবর তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে সম্প্রতি সাক্ষাৎ করেছেন। আশা করা যাচ্ছে ব্যাটে-বলে লাগলে আবার দুইজনকে একসঙ্গে দেখা যাবে। ইমতিয়াজের ‘লাভ আজ কাল ২’ ছবিতে প্রথম অভিনয় করেন কার্তিক। এই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করেন সারা আলি খান। বলিউডে গুঞ্জন ছিল সারা-কার্তিকের প্রেম নিয়েও। তবে ছবি বক্স অফিসে সারা ফেলতে না পারায় দুজনে আলাদা হয়ে যান। সদ্য প্রায় বছর দুই আবার কার্তিক-সারাকে পর পর বিভিন্ন অনুষ্ঠানে মুখোমুখি হতে দেখা গিয়েছে। ইমতিয়াজ কি আবার দুইজনতে নিয়ে ছবি করবেন? বি-টাউনে কান পাতলে এই নিয়ে আলোচনা শোনা যাচ্ছে।

ইমতিয়াজের মেয়ে ইডাও সঙ্গে ছিলেন বাবার। তাঁর সম্পর্কে পরিচালক-প্রযোজক জানিয়েছেন, মেয়েও পরিচালনায় আসতে চায়। খুব শীর্ঘই তাঁকে পরিচালকরূপে পাওয়া যাবে। তবে মেয়েকে কখনও বাবার সহকারী হিসেবে কাজ করেননি। বরং মাত্র ১৫ বছর বয়সে তিনি ‘লিফ্ট’ নামে একট শর্ট ফিল্ম তৈরি করেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA