‘বিক্রম ভেধা’-র হিন্দি রিমেক থেকে নিজেকে কি সরিয়ে নিচ্ছেন হৃত্বিক রোশন?

‘বিক্রম ভেধা’–রহিন্দি রিমেকে অভিনয় করার জন্য প্রথমে আমির খান এবং সইফ আলি খান দু’জনকেই স্ক্রিপ্ট শোনান হয়েছিল। কিন্তু স্ক্রিপ্ট শুনে পছন্দ হয়নি পারফেকশনিস্টের। পরে আমির খানের চরিত্রটাই করতে রাজি হয়েছিলেন হৃতিক রোশন।

  • TV9 Bangla
  • Published On - 13:12 PM, 5 May 2021
‘বিক্রম ভেধা’-র হিন্দি রিমেক থেকে নিজেকে কি সরিয়ে নিচ্ছেন হৃত্বিক রোশন?
হৃত্বিক রোশন

‘বিক্রম ভেধা’-র কাস্টিংয়ে গেরো লেগেছে। এখন শোনা যাচ্ছে আমির খানের পর হৃত্বিক রোশনও এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। যদিও হৃত্বিক নিজে কিছু এই নিয়ে জানাননি। ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর তিনি এই মুহূর্তে তাঁর ডিজিট্যাল ডেবিউ নিয়ে অনেক বেশি আগ্রহী।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

মাধবন এবং বিজয় সেতুপতি অভিনীত তামিল ছবি ‘বিক্রম ভেধা’–রহিন্দি রিমেকে অভিনয় করার জন্য প্রথমে আমির খান এবং সইফ আলি খান দু’জনকেই স্ক্রিপ্ট শোনান হয়েছিল। কিন্তু স্ক্রিপ্ট শুনে পছন্দ হয়নি পারফেকশনিস্টের।তাই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আমির খান। তবে সইফ আলি খান এখনও অবধি ছবিটি করছেন বলেই শোনা যাচ্ছে। পরে আমির খানের চরিত্রটাই করতে রাজি হয়েছিলেন হৃতিক রোশন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন হৃত্বিক প্রথম দিকে খুবই আগ্রহ দেখিয়েছিলেন। সেই মত অনেক দূর কথা এগিয়েওছিল। তাঁর ডেটস এবং রেমুনারেশন নিয়েও কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। এর পরেই লকডাউন শুরু হয়। এখন খুব একটা আগ্রহ দেখাচ্ছেন না ছবিটা নিয়ে। তবে কেন তিনি আগ্রহ হারালেন তার কোনও কারণ বলতে পারেননি ঘনিষ্ঠ সূত্র।

আরও পড়ুন:অক্সিজেন লেভেল কমলে প্রোনিংয়ের পরামর্শ দিলেন বরুণ, শ্রদ্ধা

শোনা যাচ্ছে এই মুহূর্তে হৃত্বিক তাঁর ডিজিট্যাল ডেবিউ নিয়ে খুব ব্যস্ত। ডিজনি+হটস্টারের ‘নাইট ম্যানেজার’-এ অভিনয় করে তিনি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। ‘নাইট ম্যানেজার’-এর শুটিং শেষ করেই তিনি দীপিকা পাডুকোনের সঙ্গে ‘ফাইটার’-এর শুটিং শুরু করবেন। এই বছরের শেষে ‘ফাইটার’-এর জন্য তাঁর ডেটস দেওয়া আছে। এরপরেই তিনি শুরু করবেন ‘ক্রিশ ৪’। তাঁর হাতে পর পর ছবি। এরমধ্যে ‘বিক্রম ভেধা’-র জন্য সময় বের করা তাঁর জন্য প্রায় অসম্ভব। যদিও ‘বিক্রম ভেধা’নিয়ে তাঁর আগ্রহ হারানোর কারণ নিয়ে সঠিক ভাবে কেউ কিছু বলতে পারেননি।