Katrina Kaif Pregnancy: ক্যাটরিনা কি সত্যিই মা হতে চলেছেন? এবার মুখ খুললেন ভিকির মুখপাত্র

Katrina Kaif Pregnancy: ক্যাটরিনা কি সত্যিই মা হতে চলেছেন? এবার মুখ খুললেন ভিকির মুখপাত্র
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

Vicky-Katrina: এবার ফের ক্যাটরিনার গর্ভধারণের খবরকে ফের উস্কে দিয়েছে দু'জনের ঘনঘন সময় কাটানোর বিষয়টি।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 12, 2022 | 11:58 PM

কিছুদিন আগের কথা। ঢিলেঢালা পোশাক পরে বিমানবন্দরে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। অনেকে ধরেই নেন তিনি অন্তঃসত্ত্বা। কেন এমনটা মনে হয়েছিল? কারণ, অতীতে দেখা গিয়েছে, প্রেগন্যান্সি এলে তারকারা টাইট পোশাক আর পরেন না। ফলে ক্যাটরিনাকে দেখেও তেমনটাই মনে হয়েছিল সকলের। এ ব্যাপারে সত্যি-মিথ্যা কোনও কিছু নিয়েই ক্যাটরিনা কিংবা ভিকির তরফ থেকে কিছু জানা যায়নি। এবার ফের ক্যাটরিনার গর্ভধারণের খবরকে ফের উস্কে দিয়েছে দু’জনের ঘনঘন সময় কাটানোর বিষয়টি। তবে এবার মুখ খুলেছেন ভিকি কৌশলের মুখপাত্র। তিনি জানিয়েছেন, ক্যাটরিনা গর্ভবতী নন। সমস্তটাই একটা গুজব ছাড়া কিছু নয়।

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়েও কিন্তু এরকমই লুকোছাপা ছিল। অনেকের মনে হয়েছিল বিয়ে হবে। অনেকের আবার মনে হয়েছিল, বিয়ে হবে না। বিয়ে নিয়ে দুই পক্ষই চুপ ছিল। কিন্তু শেষ লগ্নে জানা যায়, তাঁরা বিয়ে করছেন রাজস্থানের একটি প্রাচীন দুর্গে। যে দুর্গটি পরবর্তীকালে বিলাশবহুল রিসর্টে পরিণত হয়েছে। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেছিলেন ভিকি-ক্যাট।

বিয়ের পরপরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তাঁরা লিখেছিলেন, “আজ আমাদের হৃদয়ে ভালবাসা ও কৃতজ্ঞতা বিরাজমান। এটা আমাদের মুহূর্ত। আমাদের নতুন যাত্রায় আপনাদের আশীর্বাদ ও ভালবাসা চাই।”

কিছুদিন আগে নিউ ইয়র্কে দেখা মেলে ভিকি-ক্যাটরিনার। সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকও শেয়ার করেছে তারকা দম্পতি। বেকারিতে গিয়ে খেয়েছেন সুস্বাদু খাবারও। পুলেও সময় কাটিয়েছেন দুই তারকা।

এই খবরটিও পড়ুন

চুটিয়ে প্রেম করার সময় কাকপক্ষীতে জানতে দেননি। বিয়ের আয়োজন করেছেন চুপিসারে। সন্তানের জন্মও যে আড়ালেই হবে, তা হলফ করে হয়তো বলাই যায়! কী… তাই না?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA