স্লো জো-এর বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে আন্তর্জাতিক ছবি, মুখ্য চরিত্রে জ্যাকি শ্রফ

ছবিটি ভারত, সিঙ্গাপুর এবং ফ্রান্সের মিলিত প্রয়াসে তৈরি করা হচ্ছে। স্লো জোয়ের ভূমিকায় অভিনয়ের জন্য এখন জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন জ্যাকি শ্রফ।

স্লো জো-এর বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে আন্তর্জাতিক ছবি, মুখ্য চরিত্রে জ্যাকি শ্রফ
জ্যাকি শ্রফ
Follow Us:
| Updated on: May 15, 2021 | 6:39 PM

এই প্রথম কোনও আন্তর্জাতিক ছবিতে অভিনয় করছেন জ্যাকি শ্রফ। বিখ্যাত গায়ক স্লো জো-এর বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে এই আন্তর্জাতিক ছবি। এই ছবিতেই স্লো জো-এর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিটি ভারত, সিঙ্গাপুর এবং ফ্রান্সের মিলিত প্রয়াসে তৈরি করা হচ্ছে।

View this post on Instagram

A post shared by Jackie Shroff (@apnabhidu)

স্লো জো-এর আসল নাম জোসেফ ম্যানুয়েল দ্য রচা। ১৯৪৩ সালে মুম্বইতে তাঁর জন্ম। তিনি ছিলেন ভবঘুরে কবি। গাঁজার নেশায় ডুবে থাকতেন। ঘুরে ঘুরে বেড়াতেন। কিন্তু তাঁর গানের গলাটি ছিল চমৎকার। একদিন তাঁর সঙ্গে আলাপ হয় সেড্রিকের। তিনি স্লো জোকে গোয়াতে নিয়ে আসেন। গোয়ায় এসে গাইডের কাজ করতে শুরু করেন স্লো। এরপর সেড্রিক এবং স্লো একটি গানের ব্যান্ড তৈরি করেন। ধীরে ধীরে তাঁদের গান জনপ্রিয়তা পায়। এই গানের সূত্রেই তাঁদের ফ্রান্স ভ্রমণ। ফ্রান্সে ঝড় তোলেন স্লো জো এবং তাঁর ব্যান্ড। এই স্লো জোকে নিয়ে এবার তৈরি হচ্ছে বড় পর্দার জন্য ছবি। ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবিটি তিনটে দেশ মিলিয়ে তৈরি হলেও তত্ত্বাবধানে আছেন জন্মসূত্রে ভারতীয় এবং সিঙ্গাপুরিয়ান শ্রেয়সী সেন। দর্পন গ্লোবাল ব্যানারে তৈরি হবে ছবিটি।

আরও পড়ুন:রাধে: রেটিং নেমে তলানিতে, ‘প্রেম রতন…’, ‘টিউবলাইট’এর থেকেও খারাপ নম্বর ভাইজানের!

ছবিটি ইংরেজি, ফ্রেঞ্চ এবং কঙ্কোনি ভাষায় তৈরি হবে। শুটিং হবে মুম্বই,গোয়া,প্যারিস এবং ফ্রান্সের লিয়নে। স্লো জোয়ের ভূমিকায় অভিনয়ের জন্য এখন জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন জ্যাকি শ্রফ। সদ্যই তাঁর ছবি ‘রাধে’ রিলিজ করেছে। সলমন খান থাকলেও এই ছবি খুব একটা মানুষের মনে ধরেনি। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের শেষে ছবির শুটিং শুরু হতে পারে।