‘বার্থ ডে বয়’ টাইগার শ্রফের জন্মদিনে বাবা জ্যাকি শ্রফ কী করেন জানেন?

আজ ৩১-এ পা দিলেন টাইগার শ্রফ। প্রতি বছর এই দিনটায় একটি বিশেষ রীতি মেনে চলেন বাবা জ্যাকি শ্রফ। কী রীতি মানেন তিনি?

‘বার্থ ডে বয়’ টাইগার শ্রফের জন্মদিনে বাবা জ্যাকি শ্রফ কী করেন জানেন?
বাবা-ছেলে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2021 | 6:08 PM

আজ টাইগার শ্রফের জন্মদিন। দেখতে দেখতে ৩১টা বসন্ত পার করে ফেললেন তিনি। মা আয়েষা শ্রফ, বোন কৃষ্ণা শ্রফ সকলেই সোশ্যাল মিডিয়ায় টাইগারকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে ছেলের জন্মদিনটা বাবা জ্যাকি শ্রফ একটু অন্যভাবে কাটান। ছেলের জন্মদিনে বাবা কী করেন জানেন?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জ্যাকি শ্রফ জানিয়েছেন প্রত্যেকবার টাইগারের জন্মদিনে তিনি ছেলের নামে একটি করে গাছ পোঁতেন। এ বারও তার ব্যতিক্রম হবে না। যদিও সারাদিন আজ তিনি শুটিং করবেন। তবু নিয়মের বেচাল হওয়ার কোনও সম্ভাবনা নেই। শুটিংয়ের ফাঁকেই জ্যাকি শ্রফ ছেলের নামে একটি গাছ পুঁতবেন। কিন্তু ‘বার্থ ডে বয়’ নিজে কীভাবে কাটাবেন আজ? বাবা জানিয়েছেন টাইগারের নিশ্চয়ই নিজের মতো করে কোনও প্ল্যান থাকবে। তবে যাই থাকুক ডিনার তাঁরা আজ একসঙ্গেই করবেন।

View this post on Instagram

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন টাইগার খুব তাড়াতাড়ি বিয়ে করছেন। দিশা পাটানির সঙ্গে তিনি নাকি এখন চুটিয়ে প্রেম করছেন। যদিও এই প্রেমের কথা দু’জনের কেউই স্বীকার করেন না। ছেলের বিয়ে নিয়ে বাবাকে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন কোনও মেয়েকে বিয়ে করার কথা তিনি জানেন না। তবে টাইগারের বিয়ে হয়ে গিয়েছে। আপাতত ওঁর ছেলে নিজের কাজকেই বিয়ে করেছে। জ্যাকি বলেছেন “টাইগার যখনই কোনও কিছু ফোকাস করে লেজারের মতো ফোকাস করে। ও যখন বিয়ে করার কথা ভাববে, তখন শুধু বিয়ে নিয়েই ভাববে।”

আরও পড়ুন :আমির খানের ‘ড্রিম প্রজেক্ট’ মহাভারত আপাতত বন্ধ

‘হিরোপন্তি ২’তে একেবারে অন্য ‘লুক’-এ দর্শক দেখতে পাবেন টাইগার শ্রফকে। শুধু ‘লুক’ নয়, এমন চরিত্রও নাকি আগে কখনও করেননি টাইগার, এমনটাই দাবি পরিচালক আহমেদ খানের। খুব শীঘ্রই শুটিং শুরু হবে।