জ্যাকলিনের হলিউড ডেবিউ! পুলিশের ইউনিফর্মে দেখা যাবে অভিনেত্রীকে?

জ্যাকলিনকে শেষবার ‘রাধে’ ফিল্মে দেখা গিয়েছিল। ‘সার্কাস’-এ রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। জন আব্রাহাম অভিনীত ‘অ্যাটাক’ এবং অক্ষয় কুমার অভিনীত কমেডি ছবি,’বচ্চন পান্ডে’-তেও অভিনয় করছেন জ্যাকলিন।

জ্যাকলিনের হলিউড ডেবিউ! পুলিশের ইউনিফর্মে দেখা যাবে অভিনেত্রীকে?
জ্যাকলিন ফার্নান্ডেজ

চলতি বছরের শুরুতে শোনা গিয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ হলিউড ছবিতে পা রাখতে চলেছেন। এটি একটি অ্যান্থলজি অর্থাৎ ছোট-ছোট গল্প মিলে গোটা একটি ছবি। ফিল্মের নাম ‘উইমেন্স স্টোরিজ’। অ্যান্থলজিতে রয়েছে ছটি গল্প। ফিল্মের দায়িত্বে বিশ্বের ছয় মহিলা পরিচালক রয়েছেন। জ্যাকলিন যে ছবিতে অভিনয় করছেন, সেটি পরিচালনা করছেন লীনা যাদব। গল্পের নাম ‘শেয়ারিং এ রাইড’। একজন ট্রান্সজেন্ডার মডেলের (অঞ্জলি লামা) চরিত্রে অভিনয় করছেন জ্যাকলিন।

 

আরও পড়ুন দিদার জন্য ছবিতে অভিনয় করলেন অর্জুন, লম্বা পোস্টে জানালেন কৃতজ্ঞতা

 

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী গত বছর অক্টোবর মাসে ছবির শুটিং শেষ করে ফেলেছেন অভিনেত্রী।  তবে সে খবর একেবারে অগোচরে ছিল। মুম্বই শহরে সিএসটি পুলিশ স্টেশন চত্বরে হয়েছে ছবির শুটিং।

 

 

 

সূত্রের আরও খবর “জ্যাকলিন এই প্রজেক্ট ঘোষণার অনেক আগে গত বছরের অক্টোবরে শুটিং গুটিয়ে ফেলেন। পুরো ফিল্মটির শুটিং মুম্বইয়ে করা হয়েছিল কারণ ফিল্মের মূল অংশ সিএসটির আশপাশে ছিল। এই গল্পে অভিনেত্রী একজন পুলিশ চরিত্রে অভিনয় করেছেন, এবং টিম সিএসটি থানায় কিছু সিকোয়েন্স শুট করে, ”সূত্রটি জানিয়েছে।

এদিকে, কাজের ক্ষেত্রে, জ্যাকলিনকে শেষবার ‘রাধে’ ফিল্মে দেখা গিয়েছিল। ‘সার্কাস’-এ রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এছাড়া তিনি জন আব্রাহাম অভিনীত ‘অ্যাটাক’ এবং অক্ষয় কুমার অভিনীত কমেডি ছবি,’বচ্চন পান্ডে’-তেও অভিনয় করছেন জ্যাকলিন।