Shocking News: নগদ ও গয়না লোপাটের অভিযোগ, গ্রেফতার অমিতাভের সহ-অভিনেতা

Jhund:  চুরি যাওয়া যাবতীয় জিনিস ইতিমধ্যেই উদ্ধার করা সম্ভব হয়েছে। গদিগুদাম এলাকায় চুরি যাওয়া যাবতীয় জিনিস রাখা ছিল। 

Shocking News: নগদ ও গয়না লোপাটের অভিযোগ, গ্রেফতার অমিতাভের সহ-অভিনেতা
৭০ পেরিয়েও একের পর এক ছবি তাঁর ঝুলিতে। পুত্র জুনিয়ার বচ্চনের থেকে তাঁর ডাক বেশি। কেবল অভিষেক কেন, যে কোনও স্টারের থেকেই বর্তমানে তাঁর কদর বেশি।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Nov 25, 2022 | 8:14 PM

বড়পর্দায় কাজ করার স্বপ্ন হয়েছে পূরণ। পাশে অন্য কেউ নয়, খোদ অমিতাভ বচ্চন। সদ্য মুক্তি পাওয়া ছবির দৌলতে তিনি একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। নাম প্রিয়াংশু ক্ষত্রিয়। বয়স মাত্র ১৮ বছর। অমিতাভ বচ্চনের সঙ্গে ঝুন্ড ছবিতে দেখা গিয়েছে তাকে। সঙ্গে ছিল একাধিক নতুন মুখ এই ছবিতে। অমিতাভ বচ্চনের ছবি খ্যাত সেই অভিনেতাই এবার চুরির অভিযোগে গ্রেফতার। বৃহস্পতিবার তাকে নাগপুর থানার পুলিশ চুরির অভিযোগে গ্রেফতার করে। মানকাপুর এলাকার বাসিন্দা প্রদীপ মন্দে সম্প্রতি এই অভিনেতার বিরুদ্ধে এক লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী ব্যক্তির বয়স ৬৪ বছর। তাঁর বয়ান অনুযায়ী এই অভিনেতা ৫ লাখ নগদ-সহ বাড়িতে থাকা গয়না চুরি করে নিয়েছেন। এই ঘটনায় জড়িত সন্দেহে এক নাবালককে জিজ্ঞাসাবাদ করে মূল অভিযুক্তের নাগাল পায় পুলিশ। প্রিয়াংশুকে আদালতে পেশ করার পর তাকে ২৫ নভেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। চুরি যাওয়া যাবতীয় জিনিস ইতিমধ্যেই উদ্ধার করা সম্ভব হয়েছে। গদিগুদাম এলাকায় চুরি যাওয়া যাবতীয় জিনিস রাখা ছিল।

উক্ত এলাকাটি নাগরাজ মঞ্জুলে-নির্দেশিত ঝুন্ডের শুটিং প্লট। যেখানে দেখান হয় তরুণদের কীভাবে মূল স্রোতে ফেরানর চেষ্টায় মরিয়া অমিতাভ বচ্চন। তবে গল্পের প্লটের সঙ্গে এবার বাস্তবের উল্টো ছবি ধরা পড়ল। প্রিয়াংশু ক্ষত্রিয় মূল স্রোতে এসেও তিনি অন্যপথে হাঁটলেন। তা নিয়েই এবার শুরু কড়া সমালোচনা বিভিন্ন মহলে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla