‘মুম্বই সাগা’-র হাত ধরে দেশজুড়ে ‘বিগ টিকিট’ ফিল্ম রিলিজ শুরু মার্চ থেকে

ফেব্রুয়ারি থেকে একশো শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে ভারত সরকার। সিনেমা হলগুলো খুললেও ভিড় তেমন জমছে না। সিনেমা হলের মালিকরা তাকিয়ে আছেন একটা ‘বিগ টিকিট’ ফিল্মের জন্য। পরিচালক সঞ্জয় গুপ্তর ‘মুম্বই সাগা’-র হাত ধরে দেশজুড়ে ‘বিগ টিকিট’ফিল্ম রিলিজ শুরু হচ্ছে মার্চ থেকে।

  • TV9 Bangla
  • Published On - 14:55 PM, 23 Feb 2021
‘মুম্বই সাগা’-র হাত ধরে দেশজুড়ে ‘বিগ টিকিট’ ফিল্ম রিলিজ শুরু মার্চ থেকে
'মুম্বই সাগা'-র পোস্টার

গত বছর অতিমারির কারণে বহু ‘বিগ টিকিট’ ফিল্ম রিলিজ পিছিয়ে গিয়েছিল।এই বছরের ফেব্রুয়ারি থেকে একশো শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে ভারত সরকার। আর তাতেই নড়েচড়়ে বসেছে প্রযোজনা সংস্থাগুলো। পরিচালক সঞ্জয় গুপ্তর ‘মুম্বই সাগা’-র হাত ধরে দেশজুড়ে ‘বিগ টিকিট’ফিল্ম রিলিজ শুরু হচ্ছে মার্চ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by John Abraham (@thejohnabraham)

ফেব্রুয়ারি থেকে একশো শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হলগুলো খুললেও ভিড় তেমন জমছে না। সিনেমা হলের মালিকরা তাকিয়ে আছেন একটা ‘বিগ টিকিট’ ফিল্মের জন্য। মার্চ থেকে সেই খরা কাটতে চলেছে। সঞ্জয় গুপ্ত জানিয়েছেন ১৯ মার্চ দেশজুড়ে রিলিজ করবে ‘মুম্বই সাগা’। ছবিতে আছেন জন আব্রাহাম, ইমরান হাসমি, সুনীল শেট্টি, কাজল আগরওয়াল, প্রতীক বব্বর, রোহিত রায় এবং আরও অনেকে। ‘বম্বে’ থেকে কীভাবে ‘মুম্বই’ হল, এই জার্নিটাই পরিচালক তুলে ধরেছেন ‘মুম্বই সাগা’তে। প্রায় আট বছর পর সঞ্জয় আবার তাঁর প্রিয় জঁর গ্যাংস্টার-ড্রামা বানালেন। জন এবং ইমরানের মত ‘হেভি ওয়েট’স্টার একই ছবিতে! স্বাভাবিকভাবেই আশাবাদী পরিচালক-প্রযোজক। সঞ্জয় গুপ্ত বলেছেন “ কোনও সন্দেহ নেই,অতিমারি আমাদের জীবন অনিশ্চিত করে দিয়েছে। আমি নিশ্চিত,এই অনিশ্চয়তার মধ্যে আমি এমন একটা গল্প শোনাব যা সবার ভাল লাগবে। অনেক দিন পর পপকর্ণ খেতে খেতে মানুষ সিনেমা দেখবে।”

আরও পড়ুন :নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন সইফ-করিনা

‘মুম্বই সাগা’রিলিজের ওপর অনেক কিছু নির্ভর করছে। অতিমারির কারণে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অভ্যাস মানুষের অনেকটাই বদলেছে। সত্যি ‘বিগ টিকিট’ফিল্ম আগের মত ভিড় টানতে পারছে কি না ‘মুম্বই সাগা’রিলিজের পর তা অনেকটাই স্পষ্ট হয়ে যাবে। এরপর ‘সূর্যবংশী’ এবং ‘83’ -এর মত ‘বিগ টিকিট’ফিল্মও রিলিজের অপেক্ষায়। আপাতত ‘মুম্বই সাগা’কেই পাখির চোখ করেছে হল মালিকরা।