Box Office: ছবির মুক্তির পরই বিপত্তি, যুগ যুগ জিও-র ব্যবসায় কেন ভয়ানক ক্ষতির সম্ভাবনা

Jug Jugg Jiyo: যুগ যুগ ছবি নিয়ে বেজায় আশাবাদী বলিউড। সেলেবরাও ছবির পাশে দাঁড়াতে, ও ভক্তদের প্রেক্ষাগৃহে টানতে মরিয়া। তাই নিজের মত করে ছবির রিভিউ দিচ্ছেন অক্ষয় কুমার থেকে শুরু করে আরও অনেকেই।

Box Office: ছবির মুক্তির পরই বিপত্তি, যুগ যুগ জিও-র ব্যবসায় কেন ভয়ানক ক্ষতির সম্ভাবনা
বরুণ ধাওয়ান
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 25, 2022 | 7:15 AM

সদ্য মুক্তি পেয়েছে যুগ যুগ জিও ছবি। অনিল কাপুর, নিতু কাপুর সঙ্গে বরুণ-কিয়ারা জুটির এই ছবি ঘিরে বেশ কয়েকদিন ধরেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। ২৪ জুন মুক্তি পেয়েছে ছবি। খুব ভাল রিভিউ না মিললেও, দর্শকেরা প্রথম দিনে ছবি ঘিরে বেশ উত্তেজনা দেখিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একাধিক মন্তব্য ছবি ঘিরে বর্তমানে ভাইরাল। ভুল ভুলাইয়া ২ ছবির বক্স অফিস সাফল্য দেখে যুগ যুগ জিও ছবি নিয়েই প্রযোজকদের মনে আশা জাগে। বর্তমানে নেই অন্য কোনও ছবির সঙ্গে প্রতিযোগিতাও। কারণ পাইপলাইনে কোনও বড় মুক্তি নেই চলতি সপ্তাহে। তাই ছবির ব্যবসা যে মন্দ হবে না, তা নিশ্চিত ছিলেন অনেকেই। তবে ছবি মুক্তি পাওয়া মাত্রই ঘটল অঘটন।

লিক হয়ে গেল ছবি অনলাইনে। হাতে হাতে ছড়িয়ে পড়ছে যুগ যুগ জিও ছবি। যার ফলে অনেকেই বাড়িতে বসেই ফোনে বা অন্য কোনও ডিভাইসে দেখে ফেলছেন এই ছবি। ছবি মুক্তির একদিনের মাথায় তা লিক হয়ে যাওয়ার ফলে ছবির ব্যবসা বেশ ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা, এই প্রসঙ্গ উড়িয়ে দেওয়া যাচ্ছে না। যুগ যুগ জিও ছবির আগেও একাধিক ছবি লিক হয়ে গিয়েছিল অনলাইনে, তালিকায় কখনও দক্ষিণের ছবি, কখনও আবার বলিউড। অজয় দেবগণের রানওয়ে, আল্লু অর্জুনের পুষ্পা, কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ প্রভৃতি ছবি লিক হয়েছিল মুক্তি পাওয়া মাত্রই।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে যুগ যুগ ছবি নিয়ে বেজায় আশাবাদী বলিউড। সেলেবরাও ছবির পাশে দাঁড়াতে, ও ভক্তদের প্রেক্ষাগৃহে টানতে মরিয়া। তাই নিজের মত করে ছবির রিভিউ দিচ্ছেন অক্ষয় কুমার থেকে শুরু করে আরও অনেকেই। ছবিতে অভিনয়ে রয়েছেন মনীষ পাল, যিনি যুগ যুগ ছবি প্রসঙ্গে জানান,  ‘আমি অভিনয় ভালবাসি। তবে সঠিক প্রজেক্টে সুযোগ পাওয়ার অপেক্ষায় দিন গুনছিলাম। আমি যে কোনও ছবি করার জন্য অভিনয়টা করতে চাই না। সেই কারণের তিনি ২০১৬ থেকে অপেক্ষায় থাকা। ভাল একটা ছবির খোঁজেই ছিলাম। লাইম লাইটে থাকার জন্য ছবি করে যেতে হবে, এটা আমার লক্ষ্য নয়। তাই সঠিক সময়ের অপেক্ষাতেই ছিলাম। আর এই ছবির প্রস্তাব হাতে আসে’।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla