Viral Photo: ‘এ কোন ধরনের পোজ়!’ শরীরী ভাঁজ ফ্রেমবন্দিতে চরম কটাক্ষের শিকার কাজলকন্যা

Nysa Devgn: এটা কি কাজলের মেয়ে! সাহসী পোজ়ে ছবি দিতেই ট্রোলের শিকার অজয়কন্যা।

Viral Photo: 'এ কোন ধরনের পোজ়!' শরীরী ভাঁজ ফ্রেমবন্দিতে চরম কটাক্ষের শিকার কাজলকন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 5:18 PM

একে একে স্টার কিডেরা পা রাখছেন সিনে দুনিয়ায়। সেই তালিকায় সদ্য নাম লিখিয়েছেন আমির খানের পুত্র। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে যে সম্প্রতি সিনে দুনিয়ায় অভিষেক হতে চলেছে তাঁর। তবে কোথাও যেন এখনও সিনে দুনিয়ায় পা রাখার কথা মুখেও আনছেন না শাহরুখকন্যা বা কাজলকন্যা। সুহানাকে নিয়ে এক দিকে যেমন চর্চা তুঙ্গে, ঠিক একইভাবে এবার খবরের শিরোনামে উঠে এলো কাজলকন্যার নাম। গায়ের রঙ ছিল চাপা। শরীরের গরণ ছিল সাদামাটা। কিন্তু হঠাৎই নিজেকে আমুল বদলে ফেললেন তিনি।

View this post on Instagram

A post shared by Nysa devgan (@nysadevganx)

সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণ বদলে ফেলে উপস্থাপনা করলেন তিনি। নাইসার গায়ের রঙ গিয়েছে পাল্টে, পাশাপাশি পাল্টে গিয়েছে লুক থেকে শুরু করে শরীরের গরণ। যা দেখে এক দিকে যেমন মিলছে সাধুবাদ, ঠিক তেমনই মিলছে কড়া সমালোচনা। কারণ নিজেকে পাল্টে ফেলে যে ধরনের বোল্ড ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তা এক কথায় বলতে গেলে বেশ সাহসী। আর তাতেই এবার আপত্তি সকলের। সোশ্যাল মিডিয়ায় সাবাসি দিয়ে কেউ কমেন্ট করল, কেউ আবার পাল্টা প্রশ্ন করে বসল- ‘এটা কোন ধরণের পোজ়!’ কেউ কেউ আবার বলে বসল ‘এটা কি কাজলের মেয়ে!’

View this post on Instagram

A post shared by Nysa devgan (@nysadevganx)

সদ্য সদ্য নিজের লুক পাল্টে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে নায়সা। কয়েক মাস আগেই বাবা অজয় দেবগণের সঙ্গে পুজো দিতে গিয়েছিলেন মন্দিরে। সেখানে গিয়ে যে ছবিতে তিনি ফ্রেমবন্দি হলে, তার সঙ্গে বর্তমান ছবির কোনও সম্পর্কই নেই এক কথায় বলতে গেলে। আর সেই সুবাদেই ঝড় উঠল নেটপাড়ায়। কেন নিজেকে এভাবে তুলে ধরছেন নাইসা, তবে কি বি-টাউনের নজরে পড়ার চেষ্টা, না কি আর পাঁচটা সেলেব কিডের মত তাঁকেও লঞ্চ করতে চলেছেন করণ জোহার। প্রাথমিকভাবে এটা বলাি চলে, কারণ কাজলের সঙ্গে করণের সম্পর্ক বেশ ভালো, তা আর আলাদা করে প্রমাণের অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান