এত কম বয়সে আমার বিয়ের সিদ্ধান্ত মানতে চাননি বাবা: কাজল

ঝকঝকে কেরিয়ার, উন্নত গ্রাফকে সাময়িক দূরে সরিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিচ্ছে মেয়ে! প্রথমটায় একেবারেই মানতে পারেননি বাবা শমু মুখোপাধ্যায়।

এত কম বয়সে আমার বিয়ের সিদ্ধান্ত মানতে চাননি বাবা: কাজল
কাজল-অজয়।
Follow Us:
| Updated on: Jan 14, 2021 | 3:27 PM

ঝকঝকে কেরিয়ার, উন্নত গ্রাফকে সাময়িক দূরে সরিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিচ্ছে মেয়ে! প্রথমটায় একেবারেই মানতে পারেননি বাবা শমু মুখোপাধ্যায়। পাশে দাঁড়িয়েছিলেন অন্য কেউ। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল ফাঁস করলেন এমনই কিছু না জানা তথ্য।

কাজল যখন বিয়ে করেন তখন তাঁর বয়স মাত্র ২৪। বাবা চেয়েছিলেন মেয়ে কাজে মন দিক। কিন্তু কাজলের মনে তখন বসন্ত। অজয় দেবগণের সঙ্গে চুটিয়ে চলছে প্রেম। এমতাবস্থায় কাজলের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছিলেন মা তনুজা। মা’কে পাশে পেয়েই বিয়ের মতো বড় সিদ্ধান্ত নিতে পেরেছিলেন কাজল।

অবশেষে ১৯৯৯সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন তাঁরা। এ বছরই তাঁদের বিবাহিত জীবনের ২২টি বসন্ত পার করবেন তাঁরা। যদিও বিয়ে-সন্তান-সংসার তাঁর কেরিয়ারে কোনও নেতিবাচক প্রভাব ফেলতে পারেনি। ছেলে মেয়ে হওয়ার সময় সাময়িক বিরতি নিয়েছেন ঠিকই। আবারও কামব্যাক করেছেন। শুধু কামব্যাকই করেননি। সাফল্যের সঙ্গে চুটিয়ে কাও করেছেন। এখনও করেই যাচ্ছেন।

কাজল আরও জানান, এই দীর্ঘ বিবাহিত জীবনে কোনওদিনই পুরুষতন্ত্রের আঁচ লাগেনি তাঁদের সম্পর্কে। কাঁধে কাঁধ মিলিয়ে দু’জনেই সামলিয়েছেন ঘরে এবং বাইরে। দুই সন্তান যুগ এবং নাইশার দায়িত্বও ভাগ করে নিয়েছেন দু’জনেই। এই যেমন এখনও। পড়াশোনার জনু নাইসা রয়েছেন সিঙ্গাপুরে। মেয়েকে সঙ্গ দিতে সেখানেই চলে গিয়েছেন কাজল। অন্যদিকে মুম্বইয়ে ছেলে যুগের সঙ্গে একা হাতেই সংসার সামলাচ্ছেন সংসার। ঢাল হয়ে দাঁড়াচ্ছেন কাজলের পাশে। আর সেটাই বোধহয় সুখী দাম্পত্যের ইউএসপি। যা নষ্ট হয়নি ২২ বছরেও।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)