শাশুড়িই তাঁর ‘পার্টনার ইন ক্রাইম’, বিশেষ দিনে পোস্টে জানালেন কাজল

শাশুড়ির জন্মদিনে আদুরে পোস্ট করলেন অভিনেত্রী কাজল। প্রকাশ্যেই জানালেন শাশুড়ি বীণা দেবগণই তাঁর 'পার্টনার ইন ক্রাইম'। আজ থেকে নয়। বিগত ২২ বছর ধরে। শেয়ার করলেন ইনস্টাপোস্টও।

শাশুড়িই তাঁর 'পার্টনার ইন ক্রাইম', বিশেষ দিনে পোস্টে জানালেন কাজল
শাশুড়ির সঙ্গে কাজল।
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 10:54 AM

শাশুড়ির জন্মদিনে আদুরে পোস্ট করলেন অভিনেত্রী কাজল। প্রকাশ্যেই জানালেন শাশুড়ি বীণা দেবগণই তাঁর ‘পার্টনার ইন ক্রাইম’। আজ থেকে নয়। বিগত ২২ বছর ধরে। শেয়ার করলেন ইনস্টাপোস্টও।

শুক্রবার অজয় দেবগণের মায়ের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করে কাজল লেখেন, “শুভ জন্মদিন আমার পার্টনার ইন ক্রাইম। গত ২২ বছর ধরে পাশে আছ। তোমার হাসি যেন কখনও না মিলিয়ে যায়।” ছবিতে দু’জনেরই নো-মেকআপ লুক নজর কেড়েছে ভক্তদের। তাঁদের বন্ডিংয়ের প্রশংসাও করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “শাশুড়ির সঙ্গে সম্পর্ক তো এমনই হওয়া উচিত।” আর একজনের বক্তব্য, “এভাবেই বেঁচে থাক ভালবাসা”।

প্রিয়জনের বিশেষ দিন সাধারণত ভোলেন না কাজল। সোশ্যাল মিডিয়াতেও ঝলক দেখা যায় তার। গত বছর সেপ্টেম্বরে মা তনুজার জন্মদিনের ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট দিয়েছিলেন কাজল। লিখেছিলেন, “সেই মানুষটার জন্মদিন যে এক নারীর বিভিন্ন অবতার চাক্ষুষ করার সুযোগ করে দিয়েছে। সে সৈনিক, স্ত্রী, মা, বোন, একজন নারী, একজন মানুষ এবং আত্মা। আমি ভাগ্যবান যে তুমি আমায় সন্তান হিসেবে বেছে নিয়েছ।”

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজল এবং অজয়ের পরিচয় ১৯৯৫ সালে ‘হালচাল’ ছবির সেটে। প্রথম দর্শনে প্রেম বলতে যা বোঝায় তা তাঁদের হয়নি। সে সময় ইন্ডাস্ট্রির অন্য এক নায়িকার সঙ্গে সম্পর্কেও ছিলেন অজয়। কিন্তু সেই সম্পর্ক টেঁকেনি। শুরু হয় কাজল-অজয়ের রোম্যান্স। কাজল-অজয় বিয়ে করেন ১৯৯৯ সালে। তখন বলিউডে কাজলের ভরা কেরিয়ার। বাবা সমু মুখোপাধ্যায় প্রথমে বারণ করেছিলেন এ বিয়েতে। ভেবেছিলেন মেয়ে বিয়ে করে নিলে কেরিয়ারের ক্ষতি হবে। কিন্তু কাজল ছিলেন নাছোড়বান্দা। বিয়ে তিনি করেন। কেরিয়ারে সাময়িক বিরতি নিয়ে আবারও কামব্যাক করেন সেলুলয়েডে। সেই ট্রেন্ড এখনও চলছে।

লকডাউনের আগে অজয়ের প্রযোজনায় ‘তানাজি…’তে অভিনয় করেছিলেন কাজল। সেই ছবি ছিল সুপারহিট। কিছু দিন আগেই ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘ত্রিভঙ্গ’। সেই ছবিও দর্শকের সমালোচনা কুড়িয়েছিল। নেটফ্লিক্সে এই প্রথম বার কাজ করলেন কাজল।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)