‘ওদের ভয়ে প্রকাশ্যে বলতেও পারেন না’, এ বার কঙ্গনার নিশানায় অক্ষয় কুমার

এক টুইটে কঙ্গনা লেখেন, "বলিউড এতটাই হিংসাত্মক যে এখানে আমাকে প্রশংসা করলেও মানুষ সমস্যায় পড়তে পারে। আমি প্রচুর সিকরেট কল এবং মেসেজ পেয়েছি নামিদামীদের কাছ থেকে। এমনকি অক্ষয় কুমারও 'থালাইভি'র ট্রেলার দেখে আমায় প্রশংসা করেছে। কিন্তু মুভি মাফিয়াদের ভয়ে দীপিকা বা আলিয়ার ছবির মতো আমার ছবির প্রশংসা উনি করতে পারবেন না।"

  • TV9 Bangla
  • Published On - 12:44 PM, 8 Apr 2021
'ওদের ভয়ে প্রকাশ্যে বলতেও পারেন না', এ বার কঙ্গনার নিশানায় অক্ষয় কুমার
কঙ্গনা-অক্ষয়।

এ বার কঙ্গনা রানাওয়াতের নিশানায় অক্ষয় কুমার। ‘মুভি মাফিয়া’দের ভয় পান অক্ষয়, দাবি ‘থালাইভি’র। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে কঙ্গনার আসন্ন ছবি ‘থালাইভি’র ট্রেলার। কঙ্গনার অভিযোগ, ট্রেলার দেখে অক্ষয় কুমারসহ বলিউডের বিগস্টাররা তাঁকে ব্যক্তিগত ভাবে প্রশংসা করলেও ‘মুভি মাফিয়া’দের ভয়ে তা প্রকাশ্যে বলতে পারেননি।

এক টুইটে কঙ্গনা লেখেন, “বলিউড এতটাই হিংসাত্মক যে এখানে আমাকে প্রশংসা করলেও মানুষ সমস্যায় পড়তে পারে। আমি প্রচুর সিকরেট কল এবং মেসেজ পেয়েছি নামিদামীদের কাছ থেকে। এমনকি অক্ষয় কুমারও ‘থালাইভি’র ট্রেলার দেখে আমায় প্রশংসা করেছে। কিন্তু মুভি মাফিয়াদের ভয়ে দীপিকা বা আলিয়ার ছবির মতো আমার ছবির প্রশংসা উনি করতে পারবেন না।”

দিন কয়েক আগে এক পুরনো ভিডিয়ো রি-টুইট করে কঙ্গনা লিখেছিলেন, “ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী নেই যাকে আমি সাপোর্ট করিনি… অথচ ওরা কেউ এখন আমার ফোনও তোলে না…।”
পরপর দু’টি টুইট করেছিলেন কঙ্গনা। প্রথম টুইটে তিনি লিখেছিলেন, “এমন একজন অভিনেত্রীও নেই যার আমি প্রশংসা করিনি। কিন্তু ওঁরা? ওঁরা করেছে এমন কোনওদিন? পাশে দাঁড়িয়েছে আমার? আপনার কখনও মনে হয়েছে কেন করেছি? মনে হয়েছে কেন সবাই আমার বিরুদ্ধে একজোট হয়েছে? কেন এই চক্রান্ত? ভাবুন…”।


পরের টুইটে কঙ্গনার আরও অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা এবং দীপিকা যখনই তাঁকে তাঁদের ছবি প্রিমিয়ারে ডেকেছে তিনি গিয়েছেন। কিন্তু এখন যখন তিনি তাঁদের তাঁর ছবির প্রিমিয়ারে ডাকার জন্য ফোন করেন আসা তো দূরের কথা, কঙ্গনার ফোনও তোলেন না। কঙ্গনার ভাষায়, “আমি ওদেরকে ‘বাজাই’, কারণ ওটাই ওদের প্রাপ্য।”। যদিও এ দিন কঙ্গনা জানান, অক্ষয় তাঁকে ফোন করেছিলেন, কিন্তু তা প্রকাশ্যে বলতে তিনি পারেননি।

এই ছবির জন্য কম কষ্ট করতে হয়নি কঙ্গনাকে। কুড়ি কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। সঙ্গে নিতে হয়েছিল প্রস্থেটিক মেকআপও। ট্রেলারেও মিলেছে বিস্তর প্রশংসা। সেলেব থেকে সাধারণ– কঙ্গনার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবার। ছবিতে কঙ্গনা রানাওয়াত ছাড়াও রয়েছেন অরবিন্দ স্বামী। রয়েছেন যিশু সেনগুপ্ত এবং ভাগ্যশ্রীও। আগামী ২৩ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।