Kangana Ranaut: রটেছে মিথ্যে রটনা, চেষ্টা করেও কেন বিয়ে করতে পারছেন না কঙ্গনা?

Kangana Ranaut: রটেছে মিথ্যে রটনা, চেষ্টা করেও কেন বিয়ে করতে পারছেন না কঙ্গনা?
কঙ্গনা রানাওয়াত।

Kangana Ranaut: প্রশ্ন উঠতেই পারে, কী এমন হল যে বিয়েতে বাধা কঙ্গনার? উত্তরও দিয়েছেন খোদ কঙ্গনাই।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 8:24 AM

কঙ্গনা রানাওয়াত নাকি বিয়ে করতে চাইছেন, কিন্তু কিছুতেই পারছেন না। এ কথা নিজে মুখেই শেয়ার করেছেন বলিউডের কুইন। প্রশ্ন উঠতেই পারে, কী এমন হল যে বিয়েতে বাধা কঙ্গনার? উত্তরও দিয়েছেন খোদ কঙ্গনাই। জানিয়েছেন, তাঁর নামে রটেছে এমন কিছু রটনা যে কারণে বিয়ের প্ল্যানই নাকি যাচ্ছে ভেস্তে। কী সেই রটনা, তার ফিরিস্তিও দিয়েছেন অভিনেত্রী।

তাঁর অভিনীত ছবি ‘ধাকাড়’ মুক্তির অপেক্ষায়। আপাতত তিনি ব্যস্ত তাঁরই প্রোমোশনে। ওই ছবিতে কঙ্গনাকে দেখা গিয়েছে পুরোদস্তুর অ্যাকশন হিরোর ভূমিকায়। তাঁর স্টান্ট, থেকে রক্তমাখা শরীর বুঝিয়ে দিচ্ছে বলিউডে তথাকথিত হিরোইনজমের ধারণা বদলাতে চলেছেন কঙ্গনা। এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, বাস্তব জীবনেও কি তিনি এমনটাই? এমনটাই ডাকাবুকো, মারকুটে? প্রশ্নে অভিনেত্রীর উত্তর, “মোটেও না। আমার নামে এ সব রটছে বলেই আমার বিয়ে হচ্ছে না।”

কী রটেছে তাঁর নামে? কঙ্গনার কথায়, “রটেছে আমি নাকি ছেলেদের ধরে ধরে পেটাই”। গোটা বলিউডের বিরুদ্ধে বারেবারেই আওয়াজ তুলেছেন কঙ্গনা। কখনও নেপোটিজমে বিরুদ্ধে হয়েছেন সরব। আবার কখনও বা সরাসরি খানেদের দিকে তুলেছেন আঙুল। ছাড়েননি কাউকেই। তিনি যে বলিষ্ঠ, প্রতিবাদী এ কথা জানিয়েছেন তাঁর ঘনিষ্ঠরাই। কঙ্গনার দাবি, সে কারণেই নাকি বিয়ের ইচ্ছে থাকলেও অক্ষম তিনি। মার খাওয়ার ভয়ে কেই বা আর এগিয়ে আসতে চায়!

এই মাসেরই ২০ তারিখ মুক্তি পাবে কঙ্গনার ছবি ধাকাড়। কিছুদিন আগেই ওটিটিতে ‘লকআপ’ নামক এক রিয়ালিটি শো’র সঞ্চালনা সামলেছেন তিনি। এই প্রথমবার সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। পাশ মার্কস নয় রীতিমতো লেটার মার্কস নিয়ে সেই দায়িত্ব পালন করেছেন কঙ্গনা। তাঁর আসন্ন ছবি বক্সঅফিসে কতটা দাগ কাটতে পারে এখন সেটাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA